শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

অপহরনের পর ধর্ষণ, র‌্যাবের অভিযানে প্রধান পলাতক আসামী গ্রেফতার।

লালন মন্ডল, ঝিনাইদহ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৮৫ বার পঠিত

 

 

ভিকটিম নড়াইল জেলার একটি দরিদ্র পরিবারের একজন সদস্য। ভিকটিমের শারীরিক সমস্যার কারনে উন্নত চিকিৎসার জন্য স্বল্প খরচে পার্শ্ববর্তী দেশ ভারতে যাওয়ার জন্য লোক মারফত আসামীর সাথে পরিচয় হয়। এরই প্রেক্ষিতে আসামী শরিফুল ভিকটিমকে স্বল্প খরচে ভারতে পাঠানোর জন্য গত ২৬ মার্চ ২০২৩ তারিখ মহেশপুর বাজারে আসতে বলে। একই তারিখ বিকেলে আসামী মহেশপুর বাজার হতে ভিকটিমকে নিয়ে একটি বাড়িতে রাখে এবং গভীর রাতে ভারতে পাঠিয়ে দেওয়ার কথা বলে। এরপর আসামী পরিকল্পিতভাবে রাতে ভিকটিমকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণের বিষয়ে কাউকে না জানানোর হুমকি দিয়ে বাসা থেকে বের করে দেয়। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে। এ বিষয়ে ভিকটিম নিজে বাদী হয়ে মহেশপুর থানায় আসামীর বিরুদ্ধে একটি অপহরনসহ ধর্ষণ মামলা দায়ের করে৷ ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ধর্ষণকারীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

অদ্য ৩১ মার্চ ২০২৩ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকায় আত্নগোপন করে আছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী-মোঃ শরিফুল ইসলাম(৩৮), থানা-মহেশপুর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991