রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

“অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা ও ২০২৪ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের এর জন্য দোয়া অনুষ্ঠান”

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৩ বার পঠিত

 

ওয়ারেছ আহম্মেদ ভূঁইয়া (তাপস) সিনিয়র স্টাফ রিপোর্টার: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার অন্তর্গত ০৩নং সুবিদপুর (পূর্ব) ইউনিয়নের বড়গাঁও উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা ও ২০২৪ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে এবং বর্তমান ছাত্র-ছাত্রী ও বড়গাঁও উচচ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির তত্বাবধানে বিদ্যালয় থেকে অবসরপ্রাপ্ত একজন প্রধান শিক্ষক মোঃ রফিক উল্যাহ তিনজন প্রাক্তণ সহকারী শিক্ষক যথাক্রমে জনাব মোঃ আবু বক্কর ছিদ্দিক, মোঃ ছিদ্দিকুর রহমান, তপন কৃষ্ণ রায় ও একজন হিসাব সহকারী মোঃ খোরশেদ আলম এর বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন এবং এই অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন ম্যানেজিং কমিটির নির্বাচিত সদস্য মহেব্বুর রহমান (আশু) খাঁন, মোঃ এমরান পাটওয়ারী, মোঃ আবুল খায়ের পাটওয়ারী,আব্দুর রশিদ খাঁন এ ছাড়া দাতা সদস্য মোঃ এমরান হোসেন চৌধুরী, শিক্ষানুরাগী সদস্য মোঃ জসীম উদ্দিন বাচ্চু সহ বর্তমান বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালন করেন মোঃ আমির হোসেন চৌধুরী, মোঃ শাহজালাল পাটওয়ারী, আব্দুল কাদের ভূইয়া (মামুন) সহকারী শিক্ষক বড়গাঁও উচ্চ বিদ্যালয়।
প্রধান অতিথি বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি প্রকৌশলী মাহমুদুল আমিন খাঁন। প্রধান অতিথি তার বক্তব্য বলেন বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অত্র এলাকার বিত্তশালীদের সহযোগিতা একান্ত ভাবে কাম্য। বিদ্যালয়ের জন্য আই.সি.টি ল্যাব প্রতিষ্ঠার জন্য সার্বিক সকল ধরনের সহযোগিতার আশ^াস প্রদান করেন এবং ২০২৪ এস.এস,সি পরীক্ষার্থীদের সাফল্য ও মঙ্গল কামনা করেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন জনাব মহসিন হোসেন (সি.আই.পি), মোস্তাফিজুর রহমান পাটওয়ারী (দুলাল), জহিরুল ইসলাম চৌধুরী, সামছুল আলম পাটওয়ারী (সুমন), শহিদুজ্জামান পাটওয়ারী (সুজন), ফিরোজ আলম পাটওয়ারী, কবির হোসেন পাটওয়ারী, কাইয়ুম পাটওয়ারী, মাহফুজুর রহমান মুরাদ, হাছান পাটওয়ারী, হানিফ মুন্সি, মো: জুলহাস সৌরভ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং অত্র বিদ্যালয়ের প্রাক্তন কৃতী ছাত্র-ছাত্রী বৃন্দ।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মোঃ ছিদ্দিকুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991