বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

অশনির প্রভাবে সাতক্ষীরায় সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৫৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
অশনির প্রভাবে সাতক্ষীরায় সকাল থেকেই শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি।
বঙ্গোপসাগর ও আশপাশে অবস্থানরত ঘূর্ণিঝড় অশনির প্রভাব পড়তে শুরু করেছে উপকূলীয় জেলা সাতক্ষীরায়।

সোমবার (০৯ মে) সকাল ৯টা থেকে সাতক্ষীরা জেলাসহ পাশ্ববর্তী এলাকায় শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি।

এদিকে ঘূর্ণিঝড় অশনি মোকাবিলায় শ্যামনগর ও আশাশুনি উপজেলায় ২২৬টি সাইক্লোন শেল্টার প্রস্তুত রাখা হয়েছে বলে জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ন কবির।

তিনি বলেন, ঘূর্ণিঝড় অশনির কারণে আবহাওয়া অধিদপ্তর ২ নম্বর হুঁশিয়ারি সংকেত দিয়েছে। এরই মধ্যে সুন্দরবন সংলগ্ন আশাশুনি ও শামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে উপকূলবাসীর নিরাপত্তার ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছে।

সাতক্ষীরা আবহাওয়া অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলফিকার আলী বলেন, ‘ঘূর্ণিঝড়টি বড় একটি এলাকাজুড়ে রয়েছে। সেটি থেকে বিচ্ছিন্ন হয়ে কিছু মেঘ উপকূলীয় এলাকার দিকে চলে এসেছে। সে কারণে দমকা হাওয়া ও হালকা বৃষ্টি শুরু হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আগামী কয়েক দিন আবহাওয়া এমনই থাকবে। ঘূর্ণিঝড়টি বর্তমান যে দিকে অগ্রসর হচ্ছে সেটি ভারতের উড়িষ্যার দিকে। বাংলাদেশের উপকূলে প্রবেশের আশঙ্কারকার প্রভাবে কম থাকলেও উপকূলীয় এলাকায় বৃষ্টিপাত অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991