বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

অসুস্থ সাংবাদিক ও আওয়ামীলীগ নেতা আক্তার হোসাইনের পাশে টেকনাফ উপজেলা বিএমএসএফ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৯৮ বার পঠিত

ইয়াছিন আরাফাত কক্সবাজার প্রতিনিধিঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার সদস্য, টেকনাফ উপজেলার ছাত্রলীগের সাবেক নেতা ও পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আক্তার হোসেন কয়েকদিন আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় বাসায় চিকিৎসা সেবা নিয়ে অবস্থান করছেন।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) রাতে তাঁর খোঁজ নিতে আজ বিএমএসএফ কেন্দ্রীয় সদস্য ও টেকনাফ শাখার সভাপতি ও টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাঃ সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে তার বাড়িতে যায়। এ সময় উপস্থিত ছিলেন বিএমএসএফ টেকনাফ শাখার সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আরাফাত সানি, কোষাধ্যক্ষ এম এ হাসান, সিঃ সদস্য এস এন কায়সার জুয়েল,সাইফুল ইসলাম ও কেফায়েত উল্লাহ প্রমূখ।

এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম টেকনাফ উপজেলা শাখার পক্ষে থেকে আর্থিক সহযোগিতা ও খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। পরে তার পরিবার বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার নিকট ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বর্তমানে তিনি টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ড কাস্টমের পিছনে সহ-পরিবার নিয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991