সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

আখাউড়া আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করলেন আইন মন্ত্রী আনিসুল হক

লায়ন রাকেশ কুমার ঘোষ
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ২০৩ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।শনিবার(১২ মার্চ)দুপুরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন তিনি।এসময় তিনি কবুতর বেলুন উড়ান।

উপজেলা পরিষদ মাঠে আয়োজিত সম্মেলনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পৌরসভা থেকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের লোকজন মিছিল সহকারে সভাস্থলে এসে উপস্থিত হয়।এক সময় উপজেলা পরিষদ মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়।প্রায় ৯ বছর পড় আখাউড়া আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আইনমন্ত্রী আনিসুল হক।উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।সম্মেলনে প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বক্তব্যকালে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে প্রধান অতিথি আইনমন্ত্রী আনিসুল হক নেতাকর্মীদের বলেন, প্রধান বক্তা অসুস্থ হওয়ায় সম্মেলনে নতুন কমিটির নাম প্রকাশ করা যাচ্ছে না। তিনি সুস্থ হলে তার সাথে কথা বলে আজ রাতে না হয় আগামীকাল সকালে নতুন কমিটির নাম প্রকাশ করা হবে।দলীয় সূত্রে জানা গেছে সভাপতি প্রার্থী হিসেবে বর্তমান আওয়ামী লীগের আহবায়ক জয়নাল আবেদীন ও যুগ্ন আহবায়ক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া এগিয়ে রয়েছেন।

সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে উপজেলা যুবলীগের আহ্বায়ক আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল প্রায় এক প্রকার নিশ্চিত বলে একাধিক সূত্র জানা গেছে। এবং ওই জনসভায় হাজার হাজার মানুষের জনগণের বিঁড়ে সাবেক পৌরসভার মেয়র নুরুল হক ভূঁইয়ার মোবাইল ফোনসহ, অর্ধ শতাধিক নারী পুরুষের মোবাইল ফোন ও টাকা চুরি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991