মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
ঘোষনা
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮ শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ৪৯ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২ জন সিরাজগঞ্জে র‌্যাব-১২ অভিযানে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

আখাউড়া ট্রেনে চিনতাই কালে ৪ নারী আটক

লায়ন রাকেশ কুমার ঘোষ
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২৯১ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে আন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেনে ছিনতাইকালে বিভিন্ন আন্তঃনগর ট্রেনে ছিনতাইকারী চক্রের ৪ পেশাদার ছিনতাইকারী আটক করেছে রেলওয়ে পুলিশ।মঙ্গলবার(৮ মার্চ)সকালে চট্টগ্রামগামী আন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেনে এক যাত্রীর স্বর্ণের চেইন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ট্রেনের অপর যাত্রীরা তাদের কে হাতেনাতে আটক করে রেলওয়ে স্টেশন টহল পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলা উচাইল গ্রামের সাফিয়া বেগম এবং একই এলাকার রেজিয়া আক্তার, নাসিমা আক্তার, জোৎস্না আক্তার। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় রেলওয়ে পুলিশ।

রেলওয়ে সূত্রে জানা গেছে, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃ নগর মহানগর প্রভাতী ট্রেন সকাল সাড়ে দশটায় আখাউড়া রেল স্টেশনে যাত্রাবিরতি কালে এক যাত্রী আখাউড়া রেলওয়ে স্টেশন থেকে ট্রেনে উঠার সময় তারা ভীড় সৃষ্টি করে ওই যাত্রীর গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেই। পরে এই বগিতে থাকা অন্য যাত্রীদের সহযোগিতায় ওই চার নারী ছিনতাইকারীকে আটক করা হয়।

আখাউড়া রেলওয়ে থানার (ওসি) মাজহারুল করিম জানান, আটককৃতরা পূর্বাঞ্চল রেলপথের ট্রেনে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন রেলওয়ে থানায় একাধিক চুরি ছিনতাইয়ের মামলা রয়েছে। তাদেরকে এর আগেও ছিনতাইকালে আখাউড়া রেলওয়ে স্টেশনে আটক করে আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991