শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

আমতলীতে ট্রাকটর চুরি করে পালিয়ে যাওয়ার সময় চোরকে গনধোলাই

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৫০৩ বার পঠিত

বরগুনার আমতলীর ঘটখালী গ্রাম থেকে জুয়েল হাওলাদারের একটি ট্রাকটর চুরি করে পালিয়ে যাওয়ার সময় লিটন ঢালী নামে এক চোর চুনাখালী বাসস্ট্যান্ডে ধরা পরে গনধোলাইয়ের শিকার হয়ে বর্তমানে পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী পটুয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের সামসু ঢালীর পুত্র লিটন ঢালী রবিবার রাতে আমতলী উপজেলার ঘটখালী গ্রাম থেকে জুয়েল হাওলাদারের ৭ লাখ ৫০ হাজার টাকা মূল্যের একটি ট্রাকটর চুরি করে নিয়ে পালিয়ে যায়। ওই দিন রাতে আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী বাস স্ট্যান্ডে ধরা পরে। ধরা পরার পর স্থানীয় জনতা তাকে গনধোলাই দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ ঘটনায় সোমবার সকালে ট্রাকটরের মালিক জুয়েল হাওলাদার লিটন ঢালীকে আসামী করে আমতলী থানায় একটি চুরি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর দুপুরে আমতলী থানা পুলিশ লিটন ঢালীকে পটুয়াখালী থেকে আমতলী এনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেেেক্স ভর্তি করেন পুলিশ পাহারায় চিকিৎসা চলছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, চোর লিটন ঢালীকে পটুয়াখালী থেকে আমতলী এনে হাসপাতালে রেখে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। তার নামে থানায় ট্রাকটর চুরির মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991