বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

আমতলীতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৭০ বার পঠিত

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ আমতলী- পটুয়াখালী মহাসড়কের কেওয়াবুনিয়ায় বাসের চাপায় পিষ্ট হয়ে ইমাম হোসেন (৭) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে আমতলী-পটুয়াখালী মহাসড়কের কেওয়াবুনিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে।

জানাগেছে, পটুয়াখালী জেলার আউলিয়াপুর ইউনিয়নের কালিপুরা গ্রামের মোঃ আবুল হোসেনের ৭ বছরের শিশুপুত্র তাসকিন হোসেন আমতলীর কেওয়াবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেনীতে লেখাপড়া করে।প্রতিদিনের ন্যায় আজ সকালে বাবা আবুল হোসেন শিশুটিকে স্কলে দিয়ে যায়।দুপুরে স্কুল ছুটি শেষে শিশুটি বাবার জন্য সড়কের পাশে অপেক্ষা করতে থাকে। এমন সময়ে একটি দ্রুতগামীর যাত্রীবাহী বাস শিশুটিকে চাপা দেয়। বাসের চাপায় শিশুটি পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসে।

নিহত স্কুল ছাত্র ইমাম হোসেনের নানি সাজেদা বেগম বলেন , আমি ছোট কাল থেকে ইমামকে দেখাশুনা করছি,গতকাল বাড়ি গেছে রাতেই ফোনে শেষ কথা বলছিলেন। কাকে আমি পিঠা বানিয়ে খাওয়াবো।

কেওয়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আলম বলেন,ছুটি শেষে শিশুটি বাবার জন্য সড়কের পাশে অপেক্ষা করছিল। সেই সময়ে শিশুটিকে একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন,শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991