শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার পঠিত

 

মোঃ রাজন ইসলাম রাজশাহী:  গরীব দুঃখী মেহনতি মানুষের মাঝে রমজান মাসব্যাপী ঈদ উপহার বিতরণ করছেন রাজশাহী সিটি কর্পোরেশন ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও

শাহ মুখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
আলহাজ্ব শাহাদত আলী শাহু৷ সকলে যেন পবিত্র মাহে রমজান স্বাচ্ছন্দ্যে কাটাতে পারেন এই কথা মাথায় রেখে প্রতিবছরই ঈদ উপহার বিতরণের মত বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেন এই কাউন্সিলর।

শক্রবার (৫ এপ্রিল) বিকেল ৫টায় বশিরাবাদ জামে মসজিদ প্রাঙ্গণে দেখা যায় কাউন্সিলর শাহাদত আলী শাহ-এর ছেলে সায়েম আলী সনি ও কর্মীরা সাধারণ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি ঈদ উপহার হিসেবে বিতরণ করছেন। ঈদ উপহার বিতরণ শেষে নওদাপাড়া আমচত্বর কাউন্সিলরের কার্যালয়ে রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ করেন।

স্থানীয়রা জানান, কাউন্সিলরের কাছ থেকে ঈদ উপহার পাওয়া মানেই আনন্দ। প্রতিবছরই শাড়ি লুঙ্গি আর ঈদ সামগ্রী হিসেবে চাল, ডাল, চিনি, লাচ্ছা, সেমাই দিয়ে থাকেন কাউন্সিলর। এমনকি ঈদে মানবেতর জীবনযাপন কেউ করছেন শুনতে পেলেই ডেকে আর্থিকভাবে সহযোগিতা করেন শাহাদত আলী শাহ। শুধু কর্মী নয় সর্বস্তরের নারী পুরুষ যাতে ঈদ স্বাচ্ছন্দ্যে উদযাপন করতে পারেন এই বিষয়ে সজাগ থাকেন এই কাউন্সিলর।

বশিরাবাদে প্রতিবন্ধী সুকেদা নামের এক নারী বলেন, আমি প্রতিবন্ধী একজন মানুষ। প্রতিবছর দুই ঈদেই ঈদ উপহার পাই। আবার টিসিবি কার্ড সহ সবধরনেরই সহযোগিতা পাই। কেউ বাদ পড়লেও খোঁজ খবর নেন কাউন্সিলরের লোকেরা।

বাশিরাবাদে শাড়ি বিতরণ করছিলেন কাউন্সিলরের ছেলে সায়েম আলী সনি। তিনি বলেন, আমার বাবা প্রতিবছর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্দেশনায় এলাকাবাসীকে ঈদ উপহার বিতরণ করেন। বাবার সাথে আমিও ঈদ আনন্দে শামিল সকলের সাথে দেখা করি। খোঁজ খবর নিয়ে থাকি। সেই সাথে ঈদ উপহার দিতে আসি।

কাউন্সিলর কার্যালয়ে কাউন্সিলর শাহ মুখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজহাজ্ব
সাহাদত আলী শাহ বলেন, সারাবছরের উপার্জন আমি পবিত্র ঈদে তাঁদের মাঝে বিলিয়ে দেই। নেত্রীর নির্দেশনায় সকলে যেন ঈদ ভালোভাবে করতে পারেন কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করছি। ইনশাআল্লাহ আমার ওয়ার্ডে কেউ অখুশি থাকবেন না। টাকা পয়সা, ঈদ সামগ্রী যা লাগবে আমাকে বললে বা আমি জানতে পারলেই ব্যবস্থা করে দিব, ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991