বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের প্রধান আসামী গ্রেফতার ঘূর্ণিঝড় রেমালের কারণে কুয়াকাটায় সৈকতে ভেসে এসেছে মৃত হরিণ সেপটিক ট্যাংক ভেঙে অনেক মাংস পেয়েছি জানিয়েছেন ডিবি হারুন কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচন ২০২৪  ঝিনাইগাতীতে নবাগত ইউএনও’র বরণ অনুষ্ঠান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ এনে কাঁদলেন চেয়ারম্যান প্রার্থী ঘূর্ণিঝড় ১৭ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি, ১৬ জেলায় ১২ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বিমানবাহিনী প্রধান হলেন হাসান মাহমুদ খাঁন

উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৩০ বার পঠিত

 

মোঃ কবির হাওলাদার স্টাফ রিপোর্টার:  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরেপক্ষ ও প্রভাবমুক্ত, এটা শেখ হাসিনার নির্দেশ। সুতরাং ভোট দিবে জনগণ, আর জনগণের কাছ থেকে ভালবাসা দিয়ে ভোট আনতে হবে। উপজেলা নির্বাচনের প্রার্থীদের উদ্দেশ্য এমন মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান।

শুক্রবার দুপুরে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আওয়ামী লীগ আয়োজিত ঈদপুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় তিনি বলেন, আগামী উপজেলা নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের কিছু ম্যাসেজ আমি আপনাদের দিতে চাই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও ভয়ভীতি বিহীন ও উৎসব মূখর নির্বাচন দেখতে চায়। আমি যেহেতু জননেত্রী শেখ হাসিনার নিবেদিত কর্মী, তাই তিনি যেটা চায়, সেটা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করব। সুতরাং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমার নির্বাচনী এলাকা কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলা নির্বাচন হবে সম্পূর্ণ অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ, নির্দলীয় ও উৎসব মূখর। যারা প্রার্থী হবে তাদেরকে আমি পরিস্কারভাবে বলতে চাই, ভোট দিবে জনগণ, তাই জনগণের ভালবাসা দিয়ে ভোট আনতে হবে। আওয়ামী লীগ সন্ত্রাস নির্ভর, মাস্তান নির্ভর রাজনীতি করেনা। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর দল, আওয়ামী লীগ শেখ হাসিনার দল। আওয়ামী লীগ আদর্শের রাজনীতি করে।
সুতরাং আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সিদ্ধান্ত বাস্তবায়ন করি। তিনি যেভাবে অবাধ সুষ্ঠু, স্বচ্ছ ও প্রভাবমুক্ত নির্বাচন দেখতে চায় তা বস্তবায়ন করি।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খানের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহমেদ।এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991