বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

একটাই পৃথিবী: প্রকৃতির ঐকতানে টেকসই জীবন” এই প্রতিপাদ্যকে কেন্দ্র করে এসকেএস ফাউণ্ডেশন উদযাপন করেছে বিশ্ব পরিবেশ দিবস

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৩৫ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

২০২২। দিবসটির তাৎপর্য স্থানীয় জনসাধারণের কাছে তুলে ধরতে এসকেএস ফাউণ্ডেশন আজ ৫ জুন ইউনিয়ন পর্যায়ে দিবসটি উৎযাপন করে। Enhancing Resources and Increasing Capacities of Poor Households towards Elimination of their Poverty (ENRICH) প্রকল্পের আওতায় এসকেএস ফাউণ্ডেশন গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী, সাঘাটা ও কামালের পাড়া ইউনিয়নে এবং সদর উপজেলার বোয়ালী ইউনিয়নে দিবসটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে র‌্যালি ও আলোচনাসভার আয়োজন করে।

পরিবেশ দিবস উপলক্ষ্যে গাইবান্ধার সাঘাটা উপজেলার সাঘাটা ইউনিয়নে আয়োজিত অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট প্রধান অতিথি হিসেবে র‌্যালিতে নেতৃত্ব দেন এবং আলোচনাসভায় অংশ নেন। পরে তিনি অনুষ্ঠানে অংশগ্রহনকারীদের মধ্যে গাছের চারা বিতরণ করেন। সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নে চেয়ারম্যান মো. ফারুক হোসেন মন্ডলের নেতৃত্বে স্থানীয় যুবক ও প্রবীনদের নিয়ে একটি র‌্যালি ও আলোচনা সভা আয়োজন করা হয়। একইভাবে সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নে এবং সদর উপজেলার বোয়ালী ইউনিয়নে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি উৎযাপন করা হয়। চারটি ইউনিয়নে র‌্যালি ও আলোচনাসভায় প্রায় ২৫০ জন কর্মসূচি অংশগ্রহণকারী ও স্থানীয় ব্যক্তিবর্গ অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991