শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে হবিগঞ্জ জেলা পুলিশের গভীর শ্রদ্ধা নিবেদন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ ঐতিহাসিক ৭ মার্চ; বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা গৌরবের এক অনন্য দিন। এই উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করে হবিগঞ্জ জেলা পুলিশ।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে হবিগঞ্জ জেলা পুলিশ ‘ঐতিহাসিক ৭ই মার্চ ২০২২’ উদযাপন করেছে।

দিবসটি উপলক্ষে সোমবার (০৭ মার্চ) সকাল ০৯:০০ ঘটিকায় জাতির পিতার প্রতিকৃতিতে হবিগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয় পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এডভোকেট মোঃ আবু জাহির এমপি, মাননীয় সংসদ সদস্য, হবিগঞ্জ-৩ আসন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, শতকণ্ঠে ৭ মার্চের ভাষন ও পরিস্কার পরিচ্ছনতা অভিযান ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান মহোদয়, জনাব মোহাম্মদ নাজমুল হাসান, উপ-পরিচালক, স্থানীয় সরকার, হবিগঞ্জ, জনাব আতাউর রহমান সেলিম, মেয়র, হবিগঞ্জ পৌরসভা, জনাব নূরুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, হবিগঞ্জ, এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ, জনাব মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, চেয়ারম্যান, জেলা পরিষদ, হবিগঞঘ্জ সদর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) জনাব পলাশ রঞ্জনে দে সহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991