মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:০১ অপরাহ্ন
ঘোষনা
হাবিবুল্লাহ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ জনসভা একজন আদর্শ নেতা জহিরুল ইসলাম বাবু সাতক্ষীরা এসএসসি পরিক্ষায় অকৃতকার্য হওয়ায় ছাত্রী’র আত্মহত্যা মা কে ফেলে দিয়েছে সন্তানেরা, ভিক্ষা করে যাদের লালন পালন করেছিলেন। সাংবাদিক আজহারুল ইসলাম সাদী’র কন্যা এ গ্ৰেড পেয়েছেন সে সকলের নিকট দোয়া প্রার্থী! উন্নয়নের ধারা যাতে অব্যাহত না থাকে সেজন্য ষড়যন্ত্রকারীরা বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে- এমপি শাওন এসআই নয়ন সহ দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে পিবিআই এর সুপারিশ। লক্ষ্মীপুরে ১০ টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা : ছেলের আমৃত্যু কারাদণ্ড লক্ষ্মীপুরে অবৈধ ইটভাটা ধ্বংস করলো ভ্রাম্যমাণ আদালত। রাজধানীর পল্লবীতে ছাত্রলীগের নতুন কমিটিতে স্হান না পেয়ে আওয়ামী লীগ নেতাদেরকে কুপিয়ে জখম করেছে

কক্সবাজারের পোকখালীতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১০৩ বার পঠিত

ইয়াছিন আরাফাত কক্সবাজারঃ কক্সবাজার ঈদগাঁও উপজেলা ইসলামপুর – চৌফলদন্ডী সড়কে প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা। এই দুর্ঘটনা এড়াতে নিরাপদ সড়কের দাবীতে ২১শে মার্চ সোমবার সকাল ১০ টায় পোকখালী মুসলিম বাজার চৌফলদন্ডী ও আবুল ফজল পাড়া সংলগ্ন তিনরাস্তার মোড়ে মানববন্ধন করেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন নামে একটি অরাজনৈতিক সমাজিক সংগঠন ও পোকখালী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবসায়ী পোকখালী ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার উদ্দিন বাবুল ও মক্কা বঙ্গবন্ধু পরিষদ ফাউন্ডেশনের সভাপতি হাবিবউল্লাহ চৌধুরী। এসময় বক্তব্য রাখেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের সভাপতি ডাঃ এম রেজাউল করিম টিপু, আবুল ফজল পাড়া জুমা মসজিদ কমিটির সভাপতি রশিদ আহমদ। মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন পোকখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন কাদের সঞ্চালনায় সমাপনী বক্তব্য রাখেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা পরিচালক মোঃ ওসমান গণি (ইলি)।

এসময় বক্তরা বলেন, প্রতিনিয়ত লবণ বোঝায় ট্রাক যাতায়তের ফলে সড়কে লবনের পানি পড়ে সড়ক পিচ্ছিল হয়ে যাওয়াতে দূর্ঘটনার ঘটছে। ব্যবসায়ীরা যদি একটু সচেতন হয়ে প্রয়োজনে লবণের পানি না পড়ে ট্রাকে পলিথিন ব্যবহার করা। চালকের বেপরোয়া যান চলাচলের কারনে সড়কে দুর্ঘটনা ঘটে। লবণ বোঝায় করে দ্রুত যান চলাচলের কারণে দুর্ঘটনা ঘটায়। শুধু দুর্ঘটনা নয়, তারা এই এলাকার শিক্ষা প্রতিষ্ঠান পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়,পোকখালী মাদ্রাসা, ইছাখালী মাদ্রাসা,আইডিয়াল কেজি স্কুল,পাবলিক স্কুল,মধ্যম পোকখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়,হাফেজ খানা, নূরানী মাদ্রাসার ছাত্র ছাত্রীদের পড়ার পরিবেশ নষ্ট করে চলেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991