শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী রকি গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৫০ বার পঠিত

কক্সবাজার প্রতিনিধিঃঃ
কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী ও ১০ মামলার আসামি মিনহাজুল আবেদীন রকিকে (৩২) গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি অস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেল চারটার দিকে শহরের এসএম পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয়দের তথ্যমতে, শহরের ছিনতাইকারীদের শীর্ষে ছিল রকি বাহিনী। যার নেতৃত্ব দিতেন মিনহাজুল আবেদীন রকি। ১০ মামলার আসামী রকি সম্প্রতি ভূমিদস্যুতা, মাদক পাচারসহ নতুন করে অপরাধে জড়িয়ে পড়ে। আবারো সক্রিয় হয় রকি বাহিনীর সদস্যরা।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মঞ্জুর মেহেদী জানান, গেল এক মাস ধরে রকির অপরাধ কর্মকাণ্ডের ওপর নজর রাখছিল র‍্যাব। তার সশস্ত্র অবস্থায় প্রকাশ্যে চলাফেরা করার তথ্যের ভিত্তিতে একটি আবাসিক ভবন থেকে তাকে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রকি তার অপরাধ কর্মকাণ্ডে নতুন করে জড়িয়ে পড়ার নানা তথ্য দিয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা শেষে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991