বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

কলাপাড়ায় কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী পালিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৪৪ বার পঠিত

মোঃ ইলিয়াস শেখ বিশেষ প্রতিনিধিঃ
“কৃষক বাঁচাও দেশ বাঁচাও” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় এ উপলেক্ষে কলাপাড়া উপজেলা ও পৌর কৃষকলীগের উদ্যোগে আওয়ামী দলীয় কার্যালয়ে থেকে একটি আনন্দ র‌্যালী় বের করে। র‌্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যলয়ে আলোচনা সভায় মিলিত হন।
এসময় উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তারেকুজ্জান তারা মিরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহাবুর রহমান তালুকদার,সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস,জেলা কৃষক লীগের সদস্য ও কলাপাড়া পৌর কৃষকলীগের সভাপতি এস এম মুতুল্লাহ সৌরভ শিকদার প্রমূখ্য।

তখন উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা কাউন্সিলর উন্মে তামিমা বিথী, দপ্তর সম্পাদক প্রভাষক ইউসুফ আলী,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কমিশনার মাহবুব উল আলম।পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মহিবুল্লাহ মহিব।মহিপুর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক, মিজান হাওলাদার।ধুলাসার ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ সোবাহান হাওলাদার, ধুলাসার ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক, নিজাম হাওলাদার, সহ বিভিন্ন ইউনিয়ন কৃষকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দোলন ঢালী।
দোয়া ও মিলাদ পরিচালনা করেন, পৌর কৃষক লীগের ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা মোঃ সোহাগ তালুকদার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991