শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

কলাপাড়ায় জ্বীন খাল দখল মুক্ত করার দাবীতে সমাবেশ নীলরতন কুন্ডু নিলয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় পৌরশহরের চিংগড়িয়া আওতাভুক্ত জ্বীন খালটির বন্দোবস্ত্ম বাতিল করে জনগনের জন্য উন্মুক্ত করার দাবীতে বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে ‘নাগরিক উদ্যোগ’ কলাপাড়া শাখার আয়োজনে স্থানীয় সুরেন্দ্রমোহন চৌধুরী সড়কের মনোহরীপট্রিতে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি খেপুপাড়া শাখার সাধারন সম্পাদক কমরেড নাসির তালুকদারের সভাপতিত্বে এতে বক্তব্য দেন,কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম রাকিবুল আহসান, আ’লীগ উপজেলা শাখার সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্ত্মাফিজুর রহমান,ন্যাপ নেতা খান মতিউর রহমান,উপজেলা আ’লীগের সহ-সাধারন মো.মঞ্জুরম্নল ইসলাম,প্রভাষক রফিকুল ইসলাম,খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন, নবনির্বাচিত টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.মাহমুদুল হাসান সুজন মোল্লা,পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর খাইরুল হাসানাত খালিদ খান,হিন্দু বৌদ্ধ খৃীষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক উত্তম চন্দ্র দাস প্রমূখ।

বক্তারা বলেন” চিংগড়িয়ার খালটি একটি গুরম্নত্বপূর্ন খাল। এ খালের উপর টিয়াখালী এবং চিংগড়িয়ার শতশত কৃষক তাদের কৃষি কাজ নির্ভর করে। অবিলম্বে বন্দোবস্ত্ম বাতিল এবং স্বাভাবিক পানি প্রবাহের ব্যবস্থা না করা হলে কঠোর কর্মসূচীর ঘোষনা দেবেন বলে তারা উলেস্নখ করেন। অনুষ্ঠান উপস্থাপনা ও পরিচালনা করে সিপিবি নেতা আতাজুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991