শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

কসবায় ট্রাক চাপায় প্রধান শিক্ষকের মৃর্ত্যু,

হেবজুল বাহার
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৬২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
১৭/০৩/২২
ব্রাহ্মণবাড়িয়া কসবায় ট্রাক ও মটরসাইকেল সংঘর্ষে মো. সালাহউদ্দিন নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক নিহত হয়েছেন।আজ ২৭ শে মার্চ রোববার সকাল ৯টায় উপজেলার তিনলাখপীর-চারগাছ সড়কের শ্যামবাড়ি ভাংতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালাহউদ্দিন কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়ন চারগাছ গ্রামের মোঃ আবুল ফায়েজ ( মুন্সী মিয়ার) প্রথম ছেলে। সে মুলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

খবর পেয়ে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, কসবা উপজেলা এসপি সার্কেল কামরুল ঘটনার স্হল পরিদর্শন করেন।কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া জানান,সকালে মোটরসাইকেল করে স্কুলে যাওয়ার পথিমধ্যে সালাউদ্দিনের মটরসাইকেল টিকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991