বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের প্রধান আসামী গ্রেফতার ঘূর্ণিঝড় রেমালের কারণে কুয়াকাটায় সৈকতে ভেসে এসেছে মৃত হরিণ সেপটিক ট্যাংক ভেঙে অনেক মাংস পেয়েছি জানিয়েছেন ডিবি হারুন কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচন ২০২৪  ঝিনাইগাতীতে নবাগত ইউএনও’র বরণ অনুষ্ঠান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ এনে কাঁদলেন চেয়ারম্যান প্রার্থী ঘূর্ণিঝড় ১৭ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি, ১৬ জেলায় ১২ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বিমানবাহিনী প্রধান হলেন হাসান মাহমুদ খাঁন

কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ২২/০৪/ ২০ ২৪ ইং ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া সীমান্তে আজ সোমবার সকালে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গু,লিতে মো. হাসান (২৩) নামের এক যুবক নিহত হয়েছে।

৬০ বিজিবি’র অধিনায়ক (সি.ও) জাবেদ বিন জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় সীমান্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহত মো. হাসান কসবা উপজেলার কাইমপুর ইউনিয়নের কাইমপুর গ্রামের জারু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন কৃষক। হাসান তাঁর পাঁচ ভাইয়ের মধ্যে সবার ছোট। তার স্ত্রী ও চার মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ, বিজিবি ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ সোমবার সকালে বন্ধুদের নিয়ে মো. হাসান কসবা উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া এলাকায় ভারত সীমান্তের ২০৫০ পিলার এর কাছাকাছি ঘুরতে যান। এ সময় ভারতের ওই এলাকার তিন নম্বর গেইট দিয়ে এক ভারতীয় বিএসএফ এসে তাকে একটি গুলি করে। গুলিটি হাসানের পিছনে আঘাত লাগায় রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। সঙ্গে থাকা মো. ইয়াছিন ও ইমন মিয়াসহ স্থানীয় কয়েকজন লোক হাসানকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের বাবা জারু মিয়া বলেন, মো. হাসান তার ৫ ছেলের মধ্যে সবার ছোট। সে কৃষিকাজ করে। আজ সোমবার সকালে বন্ধুদের সাথে ভারতে সীমান্তে ঘুরতে গিয়েছিল। সেখানে বিএসএফের গুলিতে মারা গেছে। তার চার মাসের একটি পুত্র সন্তান রয়েছে।

কসবা থানার উপপরিদর্শক (এস.আই) মো. সোহেল সিকদার বলেন, বিএসএফের গুলিতে মো. হাসান নামের এক যুবক মারা গেছেন। নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করা হয়েছে।

সুলতানপুর ৬০ বিজিবি’র অধিনায়ক (সিও) জাবেদ বিন জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সীমান্তে বাংলাদেশী যুবক বিএসএফের গুলিতে মারা যাওয়ার বিষয়টি ভারতীয় বিএসএফকে অবহিত করে পতাকা বৈঠকের মাধ্যমে তীব্র প্রতিবাদ জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991