সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:০৩ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত  গাজীপুরের শ্রীপুরে বিচারের দাবিতে ছেলের লাশ নিয়ে থানায় বাবা দুর্গোৎসব উপলক্ষে বিসর্জন ঘাট পরিদর্শনে মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।  আসন্ন সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে। দলিল লেখকের মরদেহ উদ্ধার, স্ত্রী আটক বাড়ি থেকে দলিল লেখকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।   রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তার সহ শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ বগুড়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। দুর্গাপুর কলমাকান্দা -১ আসনের সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁতে ৯৫ ভাগ বিয়ে হয় যৌতুকের বিনিময়।  কারিগরি শিক্ষা থাকলে বেকার থাকার কোন ভয় থাকে না – এমপি শাওন

কাউন্দিয়া ইউপি নির্বাচনে সাইফুল আলম খানের ঘোড়া প্রতীকের গণজোয়ার সৃষ্টি।

বাহাউদ্দীন তালুকদার
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ২৬৬ বার পঠিত

ঢাকা জেলার সাভার উপজেলার কাউন্দিয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও চারবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সাইফুল আলম খানের ঘোড়া মার্কার সমর্থনে আজ রোববার বিকাল ৩ টায় কাউন্দিয়া ইউনিয়নে বিশাল গণ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত পথসভা জনসভায় রূপান্তরিত হয় এবং গণ মিছিলে ভোটারদের ঢল নামে। কাউন্দিয়া ইউনিয়নে ঘোড়া মার্কার গণ জোয়ার সৃষ্টি হয়েছে বলে উল্লেখ করেছেন স্থানীয় ভোটাররা।

সংক্ষিপ্ত বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী সাইফুল আলম খান আগামী ৫ তারিখ নির্বাচনে ঘোড়া মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, এলাকাতে অবৈধ টাকার খেলা চলছে এবং ভোটারদেরকে বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করছে। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আসন্ন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। এতে ভয় পাওয়ার কোনো কারণ নেই। ভোট কেন্দ্রে কেউ অশান্তি সৃষ্টি করতে চাইলে সাথে সাথে এর জবাব দেয়া হবে বলেও তিনি জানান। এবিষয়ে তিনি প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন।

সরেজমিনে জানা যায়, কাউন্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে জনতার মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। ঘন কুয়াশা আর শীতের প্রকোপেও কাউন্দিয়ায় আমজনতা এক বিচক্ষণ, ত্যাগী, সৎ ও নীতিবান ব্যক্তিকে নির্বাচিত করার জন্য মরিয়া হয়ে উঠেছে।

উক্ত ইউনিয়নের কাউন্দিয়া ইউনিয়নে পথসভায় ঘোড়া প্রতীকের পক্ষে জনতার ঢল নেমেছে। ভোটাররা তাদের মূল্যবান ভোটটি ঘোড়া মার্কায় প্রদান করে চেয়ারম্যান পদে সাইফুল আলম খান’কে বসানোর স্বপ্ন দেখছে।

উল্লেখ্য, আসন্ন ৫ জানুয়ারী কাউন্দিয়া ইউপিতে ইভিএম পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991