শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

কাপ্তাই রাস্তা মাথা এলাকায় অবৈধ স্থাপনের উচ্ছেদ অভিযান।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ২৯২ বার পঠিত

চট্টগ্রাম কাপ্তাই রাস্তা মাথা এলাকায় ট্রাফিক উত্তর জোনের এডিসি কাজি মোহাম্মদ হুমায়ুন রশিদ ও টিআই মোশাররফ সহ একটা টিম যানযট নিরাসন করতে অবৈধ উচ্ছেদ অভিযান করেন।২৭ জুন রবিবার দুপুর সাড়ে ১২টার সময় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

উচ্ছেদ ও যানযটের ব্যাপারে ট্রাফিক উত্তর জোনের এডিসি কাজি মোহাম্মদ হুমায়ুন রশিদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,অবৈধভাবে রাস্তার দুইপাশ দখল করে অবৈধভাবে রাস্তার উপরে স্থাপন বসানোর কারনে যানযট সৃষ্টি হচ্ছে,রাস্তার দুইপাশ যাতে সবসময় পরিস্কার পরিচ্ছন্নতা থাকে সেই জন্য অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

তিনি আরো বলেন,অনেক সময় যানযটের কারনে দুর্ঘটনার কবলে পরতে হয় সাধারণ মানুষকে,সাধারণ মানুষের চলাচলের রাস্তা নিরাপদ করতে আমাদের এই অভিযান আব্যাহিত থাকবে বলে জানান এডিসি কাজি মোহাম্মদ হুমায়ুন রশিদ।

এব্যাপারে টি আই মোশাররফ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,ট্রাফিক বিভাগের উদ্ধোধন কর্মকর্তা এডিসি হুমায়ুন কবিরের নির্দশনায় আজকের এই অভিযান করা হয়েছে।সামনে ঈদুল আজহা উপলক্ষে এই রাস্তায় যাতে যানযট সৃষ্টি না হয়,আমরা আগে থেকেই রাস্তা পরিস্কার পরিচ্ছন্নতা রাখার জন্য আমাদের এই অভিযান করা করছি।

তিনি আর ও বলেন,কাপ্তাই মোড় এলাকায় রাস্তার দুইপাশে যেইসব দোকানপাট বসানো হয়েছে,এই দোকানগুলোর জন্য যানবাহন ও সাধারণ মানুষ চলাচল করতে সমস্যা হচ্ছে,যানবাহন ও সাধারণ মানুষের চলাচলের রাস্তাটি পরিস্কার পরিচ্ছন্নতা করে যাচ্ছি আমরা।

তিনি বলেন,এই পর্যন্ত দুইটি গ্রাম সিএনজি ও একটি ব্যাটারী চালিত টমটম গাড়ী মামলা দিযেছি,এবং দুইটি মোটরসাইকেল টু করা হয়েছে,আমাদের এই অভিযান প্রতিনিহত চলবে,বলে জানান টিআই মোশাররফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991