রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
ঘোষনা
উল্লাপাড়ায় ট্রাক চাপায় এক নারী নিহত রায়গঞ্জে ৭ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান অনুষ্ঠিত শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রান গেল কৃষকের সকল প্রতিষ্ঠানের অগ্নিনির্বাপক ব্যবস্থার রাখার তাগিদ নানকের ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ০৫ কেজি স্বর্ণ ফেলে ভারতে পালাল চোরাকারবারিরা মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন চরফ্যাশনে হত্যার উদ্দেশ্যে শিশুকে হাতপা বেঁধে নির্যাতন মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন গোমস্তাপুরে জাতীয় ভোটার দিবস ২০২৪ পালিত হয়েছে আধিপত্য বিস্তার নিয়ে একের পর এক হত্যাকাণ্ড ঘটেই চলেছে জাজিরা উপজেলায়

কাভার্ড ভ্যানের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল সিএনজি, নারীসহ নিহত ৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০ বার পঠিত

স্টাফ রিপোর্টার -মো : দিদারুল ইসলাম:  কুমিল্লার দাউদকান্দিতে কাভর্ডভ্যান-সিএনজি অটোরিকশা সংঘর্ষে নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।
রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আমিরাবাদ-কচুয়া সড়কের মহানন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন—সিএনজি চালক উপজেলার দরজখোলা গ্রামের অহিদ মিয়ার ছেলে ইসমাইল (৩৫), দক্ষিণ নগর গ্রামের চিত্ত রঞ্জন মন্ডলের ছেলে পিযুস মন্ডল ও কালাসোনা গ্রামের রুহুল আমিনের ছেলে মনির হোসেন। এছাড়া বাকি দুইজনের পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, একটি কাভার্ডভ্যান (চট্ট মেট্রো-ট-১১-৪৯২৪) কচুয়া যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশা আমিরাবাদের দিকে যাচ্ছিল। উপজেলার উপজেলার মহানন্দ পৌঁছালে কাভার্ডভ্যান ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও যাত্রীসহ পাঁচজন নিহত হন।
এছাড়া আহত সাদিয়া (২০) ও পাঁচ বছরের শরীফ নামে এক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991