বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা
অনিয়ম ও দুর্নীতির শীর্ষ পর্যায়ে রাজশাহী কেন্দ্রীয় কারা কর্মকর্তারা ওরা বলে সংবিধান ছুড়ে ফেলে দিবে সাংগঠনিক সম্পাদক, আফজাল হোসেন মির্জাগঞ্জের বৈদ্যপাশায় ইছালে সওয়াব ও মাহফিল অনুষ্ঠিত। গাইবান্ধা শহরের ‘ছালমা মঞ্জিল’ নামের মেস থেকে গোবিন্দগঞ্জ নিজ বাড়িতে যাবার পথে দুই কলেজ ছাত্রী নিখোঁজের অভিযোগ উঠেছে।  গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নে টিসিবির ডিলারের বিরুদ্ধে কার্ড ছাড়া পণ্য বিতরণের অভিযোগ উঠেছে। পুলিশের সহযোগিতায় হারিয়ে জাওয়া সন্তান খুঁজে পেলো পরিবার। সাতক্ষীরায় ১৮টি স্বর্ণের বারসহ ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ পুলিশের তদন্ত রিপোর্ট পুলিশের পক্ষেই থানা হেফাজতে নির্যাতনে নয়,আসামির মৃত্যু সড়ক দূর্ঘটনায়! সাপাহারে তাঁতইর বাখরপুর কওমী হাফেজিয়া সালাফিয়্যাহ মাদ্রাসায় হিফয সমাপ্তকারী প্রথম শিক্ষার্থীর বিদায় অনুষ্ঠিত তানোরে আট বিঘা জমির ফসল নষ্ট করে দিয়েছে -দুর্বৃত্তরা,

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লাভলু মৃধার প্রাপ্য দাবী এবার সাধারন সম্পাদক!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

মাহমুদ হাসান মাসুদ গোপালগঞ্জ জেলা প্রতিনিধি :- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের ব্যাসপুর বাসস্ট্যান্ড বাজারে বৃহস্পতিবার (২৪ নভেম্বর ) বিকাল ৪ ঘটিকায় আসন্ন ২৯ নভেম্বর কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে মহেশপুর ইউনিয়ন কতৃক আয়োজিত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সভাপতি আনোয়ার হোসেন আনু তার বক্তব্যে বলেন,আওয়ামীলীগ আজ কাদের হাতে আপনারা মহেশপুর ইউনিয়নের লোক জানেন। তৃনমুল আওয়ামীলীগ যারা করে তারা আজ আওয়ামীলীগের হাতে নির্যাতিত। তিনি আহবান করেন জনগনের নেতা ২৯ তারিখ প্রতিষ্ঠা করেন। আমি কাশিয়ানীর ৭ ইউনিয়নের বিভিন্ন জায়গায় মিটিং করেছি ৮০% তৃনমুল আওয়ামীলীগের জনগন লাভলু মৃধার পক্ষে কথা বলে। যুগ্ন সাধারন সম্পাদক লাভলু মৃধার প্রাপ্য দাবী এবার সাধারন সম্পাদক হওয়ার । কেহ যদি ক্লাস ফোরে না উঠে সে কি ফাইভ ক্লাসে যেতে পারে , কেহ যদি এইটে না ওঠে সে কি নাইনে যেতে পারে আপনারাই বলেন। কিছু প্রার্থী আছে যারা ক্লাস ছাড়া। এক ক্লাস টপকায়ে উপরের ক্লাসে উঠা যায় না।

বর্তমান কাশিয়ানী উপজেলা যুবলীগ সভাপতি কাজী নুরুল আমিন তুহিন কাজী তার বক্তব্যে বলেন, আমি তখন ক্লাস ফোরে পড়ি ১৯৭৮ সালে মেজর জিয়াউর রহমান কাশিয়ানীতে আসেন, আমার মা তখন কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা তখন এই আসনের এমপি ছিলেন আক্তার উদ্দিন মোক্তার এবং এই পাশের নেতা ছিলেন শাহ মোহাম্মাদ আবু জাফর ওনাদের নেতৃত্বে কাশিয়ানীর মানুষ স্টেজে উঠে জিয়াউর রহমানের মাথার উপর দিয়ে নৌকা নিয়ে ঘুরে জিয়াউর রহমানকে অপমান করেন সেই কাশিয়ানীর মানুষদের আমি শ্রদ্ধা করি।
১৯৮৬ সালে তখন আমি ক্লাস নাইনে পড়ি জেনারেল জিয়াউর রহমান আসেন হেলিকপ্টার নিয়ে কাশিয়ানী হাইস্কুল মাঠে , আমরা কাশিয়ানীর মানুষ নৌকার ভক্ত, এতটাই শেখ হাসিনার ভক্ত যে এরশাদ সাহেবকে জুতা স্যান্ডেল মেরে কাশিয়ানী থেকে তাড়িয়ে দিয়েছিল।

এই চৌদ্দ বছর ক্ষমতায় থেকে আওয়ামীলীগে কিছু সুবিধাবাদী , অনুপ্রবেশকারী চামচা একটি শ্রেনী আওয়ামীলীগে ভিড়ে গিয়েছে । দুর্দিনে যারা জিয়াউর রহমানকে তাড়িয়েছে,এরশাদকে জুতা মেরেছে সেই সমস্ত কর্মীদের আজ মুল্যায়ন নাই।

মত বিনিময় সভার প্রধান অতিথি কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন শিকদার বলেন, শরাফত হোসেন লাভলু মৃধা নির্বাচিত হলে কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের ত্যাগী নেতাদের মুল্যায়ন করা হবে।

বর্তমান যুগ্ন-সাধারন সম্পাদক আসন্ন সম্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী শরাফত হোসেন লাভলু মৃধা বলেন, আওয়ামীলীগের রাজনিতী করতে গিয়ে পুলিশের হাতে মার খেয়েছি নির্যাতনের শিকার হয়েছি । আমাকে সাধারন সম্পাদক পদের দ্বায়িত্ব দিলে কাশিয়ানীতে যারা বঞ্চিত, আওয়ামীলীগের জন্য নিজেকে উৎসর্গ করেও কিছু করতে পারেনাই তাদের প্রকৃত মুল্যায়ন করার চেষ্টা করবো ।

বীর মুক্তিযোদ্ধা বাশার মোল্যার সভাপতিত্বে মত বিনিময় সভার প্রধান অতিথি ছিলেন কাশিয়ানী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন শিকদার।

সভায় আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন । টগরবন্দ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলমগীর মুন্সী । এছাড়াও মহেশপুর ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991