বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

কিছু অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দেয়-এমপি মানিক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৯৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধি সিলেটঃসুনামগঞ্জ (৫) ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, কিছু অসাদু ব্যবসায়ীরা বিভিন্ন অযুহাতে দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দেয়। সরকার এসব অসাদু ব্যবসায়ীদের বিষয়ে সতর্ক রয়েছে। নি¤œ আয়ের মানুষের জন্য সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। ছাতক-সুনামগঞ্জ-মোহনগঞ্জ রেল লাইন এর কথা উল্লেখ করে তিনি আরো বলেন, একটি মহল মাননীয় পরিকল্পনামন্ত্রীকে বিভ্রান্ত করছিল। তিনি সেই বিষয়টি অনুধাবন করতে পেরেছেন। আওয়ামীলীগ সরকারের এই মেয়াদের মধ্যেই পুরাতন এলাইনমেন্ট অনুযায়ী রেল লাইন বাস্তবায়ন করা হবে।

শুক্রবার বিকেল ৫ ঘটিকায় সুনামগঞ্জের ছাতক উপজেলার চেচান বাজারে ইয়াছিন বাগ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এডভোকেট মো. রাজ উদ্দিন এর সম্মার্থে গুণীজন সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মুহিবুর রহমান মানিক এমপি আরো বলেন, যেখানে গুণী ব্যক্তিদের কদর নেই, সেখানে গুণী জন্মাতে পারে না। তাই সমাজের প্রয়োজনেই গুণী ব্যক্তিদেরকে সবাই সম্মান করতে হবে। উন্নত জাতি গঠনের জন্য আমাদেরকে ধৈর্য্য ধরে নিজের কাজ সততা ও নিষ্ঠার সাথে পালন করে যেতে হবে, এতেই আসবে সফলতা। তিনি আরো বলেন, এডভোকেট মো. রাজ উদ্দিন আদর্শের মূর্ত প্রতীক, ছাতক বাসীর ঠিকনা। তিনি কখনো আদর্শ বিচ্যুত হননি। সরকারের পাশাপাশি গুণী ব্যক্তিরা দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। ইয়াছিন বাগ ফাউন্ডেশনের এমন মহতি উদ্যাগকে অবশ্যই সাধুবাদ জানাতে হয়।

ইয়াছিন বাগ ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সভাপতি এডভোকেট সাহাব উদ্দিনের সভাপতিত্বে আতিকুর রহমান তালুকদার আতিক ও মাস্টার আবু রেহানের সঞ্চালনায় অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা জজ আদালতের (কৌসুলী) জিপি, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি অনার্স কলেজের গভর্নিং বডির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ এর জাতীয়পরিষদ সদস্য এডভোকেট মো. রাজ উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দোয়ারাবাজর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিশ আলি বীর প্রতীক, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ফজলুর রহমান, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি অনার্স কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক, ছাতক পৌর সভার প্রতিষ্টাতা মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, খুরমা উত্তর ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির, খুরমা দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান, খুরমা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট সামছুর রহমান, ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডবোকেট ছায়াদুর রহমান, নাফিস সামস্ তিয়াস।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মাস্টার আওলাদ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা কদর মিয়া, আওয়ামীলীগ নেতা চান মিয়া চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি শামীম আহমদ তালুকদার, ছাতক প্রেসক্লাবের সহ-সভাপতি বদর উদ্দিন, জাতীয় পার্টি সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য মাহবুব আহমদ নিউটন, জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসক আলী, এলাছ উদ্দিন, মিন্টু সেন, আজিুর রহমান তালুকদার, গোলাম কিবরিয়া কয়েছ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম সুন্দর, ছমরু মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা মাহফুজ আহমদ বাবলু, সাংবাদিক আজিজুর রহমান আজিজ, সাজ্জাদ তালুকদার প্রমুখ।
শেষে সম্মাননা স্মারকের মোড়ক উম্মোচন করেন অতিথিবৃন্দ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন, হাফিজ মো. আনফর আলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991