শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

কুপতলায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ব্যাক্তি হাসপাতালে চিকিৎসাধীন থানায় অভিযোগ

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ১৮৮ বার পঠিত

গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের বেড়াডাঙ্গা গ্রামে শামছুল ও রনজুগংদের নির্যাতনে আজাহার নামের এক ব্যাক্তি গুরুতর আহত হয়ে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে,
এব‍্যাপারে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের বেড়াডাঙ্গা গ্রামের মৃত আজিজার রহমানের পুত্র আজাহার আলীর সাথে পার্শ্ববতী মৃত মেছের উদ্দিন সরকারের পুত্র শামছুল হক সরকার গংদের দীর্ঘদিন থেকে জমি /জমা সংত্রান্ত বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২২শে জানুয়ারি দুপুরে প্রতিপক্ষ ছামছুল,রনজু,সুমন,তাহের,সাদাও ফারুক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে।
আজহারের বাড়ী সংলগ্ন বিরোধীও জমিতে ইরি বোরো ধান রোপনের জন্য সেচপাম্প থেকে পানি নেয়ার সময় তার বড় ভাই ফুলমিয়া বাধা নিষেধ করে।
এবং হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষরা এলোপাতারী মারপিট শুরু করেন। এতে ঘটনাস্থলে ২জন আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে।
২৪জানুয়ারি আবারও আজাহার আলীকে কুপতলা স্কুল বাজারে একটি দোকানের ভিতরে শার্টার লাগিয়ে বেদম মারপিট করে।
এবং কুপতলা রেলওয়ে ষ্টেশন এর পার্শে ডিব মেশিন ঘরে ও লিচু বাগানে বেধেঁ শারিরিক ভাবে নির্যাতন করে। উক্ত ঘটনা আজহারের আত্মীয়স্বজন জানতে পারে এবং ঘটনাস্থলে যায়।
সন্ত্রাসীরা হত্যার হুমকী দিয়ে দুরত্ব ঘটনাস্থল ত্যাগ করে।আজারকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991