শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১১৩ বার পঠিত

মোঃ ইউনুছ, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্ভর) সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন এই মেলার আয়োজন করেছে।

মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আলাউদ্দিন ভূঁইয়া জনি এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনায় ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মোঃ নাজমুল হুদা।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর কবির, উপজেলা শিক্ষা অফিসার ফৌজিয়া আক্তারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

মেলায় সরকারি-বেসরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে মেলার স্থানে নাগরিক বান্ধব ডিজিটাল সেবা প্রদানের ব্যবস্থার পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ,উন্নয়ন ও সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণের ব্যবস্থা রাখা হয়। এ মেলায় স্থানীয় উদ্ভাবনসমূহ প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

মেলায় ২৫ টি স্টলে উপজেলা পর্যায়ের সকল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্কুল, এছাড়া ৪র্থ শিল্প বিপ্লব বিষয়ে অনলাইন কুইজ প্রতিযোগিতা ও শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রিক উদ্ভাবনী অলিম্পিয়াড প্রদর্শন করা হয়। এরপর মেলার স্টলগুলো পরিদর্শন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।তানজিন আহমেদ সায়দ

তারিখ:- ১০-১১-২২ ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991