শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

কোতোয়ালী থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন অপরাধে ১৮ জন গ্রেপ্তার !

মোঃ শাহ্ সৈয়দ খাঁন
  • আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১৭০ বার পঠিত

ময়মনসিংহ জেলা ব্যুরো প্রধানঃ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন অপরাধে ১৮ জনকে গত ২৪ ঘন্টায় গ্রেপ্তার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম-বার জানান,পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা কঠোর নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এ লক্ষে বিভিন্ন অপরাধের দায়ে ১৮ জন আসামীদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মাঝে এসআই আশিকুল হাসানের নেতৃত্বে একটি টীম খাগডহর এলাকা থেকে অপহরন মামলার আসামী লিয়াকত আলীকে। এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম চুরখাই গুচ্ছগ্রাম এলাকা থেকে অপহরন মামলার আসামী জান্নাতুল ফেরদৌসকে। এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী মোড় থেকে ডাকাতির চেষ্টা (পুরাতন)মামলায় মোঃ আফাজ, সাগরকে।

এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি স্বদেশী বাজার রমেশসেন রোডের পতিতা পল্লীর ভিতর থেকে ৪৯ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী পারভীন বেগম ও কোহিনুর বেগমকে। এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে একটি টীম চুরখাই মাঠপাড়া গ্রামস্থ কদ্দুছ এর বাড়ীর সামনে ১০০ গ্রাম গাজাসহ মাদক ব্যবসায়ী শরীফা খাতুনকে। এএসআই মনিরুজ্জামানের নেতৃত্বে একটি টীম রহমতপুর বাইপাস থেকে তাইজুল ইসলাম তাজেলকে।এছাড়া এএসআই হুমায়ুন, এএসআই আল আমিন, এসআই ফারুক, এসআই হারুন, এসআই রাশেদ, এএসআই সোহেল সিআর ও জিআর পরোয়ানাভুক্ত ১০ জন সহ মোট ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে ।) গ্রেফতারকৃতরা হলো মোঃ আকরাম, ইকবাল, উজ্জল মিয়া, মোঃ রনি মিয়া, মোঃ সুরুজ আলী, মোঃ শাহাদাত লাবু, মোঃ আঃ রাজ্জাক, আরজ আলী, মোঃ আঃ হালিম ও আমিনুল ইসলাম পাভেল। রবিবার তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠিয়েছে কোতোয়ালী থানা পুলিশ!

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991