মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
ঘোষনা
সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু কুয়াকাটা সৈকতে পর্যাটকদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে কুয়াকাটা বিচ ম্যানেজমেন্ট কমিটির আলোচনা

খুটাখালীতে নগদ টাকা,মোবাইল নিয়ে দোকান কর্মচারী উধাও।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৫৬ বার পঠিত

গভীর রাতে কর্মচারীদের ভাড়াবাসা থেকে সবার অজান্তে নগদ ১৪ হাজার ৮শ টাকা, একটি দামী মোবাইল সেট ও মৃল্যবান কাপড়চোপড় নিয়ে কথিত দোকান কর্মচারী ইদ্রিস (২৯) উধাও হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

মোহাম্মদ ইদ্রিস কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ১নং ওয়ার্ডের দরিয়ারদিঘী এলাকার আবদুর রহিমের পুত্র বলে জানা গেছে।

মঙ্গলবার (১১ জানুয়ারী) গভীর রাতে চকরিয়া উপজেলার খুটাখালী বাজারের সমিতি মাকেটস্থ দোকান কর্মচারীদের ভাড়াবাসায় ঘটে এ ঘটনা।

অভিযোগে জানা গেছে, খুটাখালী বাসষ্টেশনস্থ শাহ মজিদিয়া হোটেলের কর্মচারীদের জন্য ভাড়াবাসা নেয়া হয় বাজারস্থ সমিতির মার্কেটে।
ঐ বাসায় রাতে কর্মচারীরা রাতযাপন করেন। কথিত দোকান কর্মচারী ইদ্রিস কিছুদিন ঐ হোটেলে চাকরি করেন। চাকরির সুবাধে ইদ্রিস ভাড়াবাসায় রাতযাপন করেন।

সোমবার রাতে কর্মচারীরা যখন ঘুমিয়ে পড়ে এ সুযোগে ইদ্রিস অপরাপর কর্মচারীদের নগদ ১৪ হাজার ৮শ টাকা, একটি দামী মোবাইল,মুল্যবান কাপড়চোপড় নিয়ে ভাড়াবাসার বাহিরের দরজায় হুক লাগিয়ে চম্পট দেয়।

একপর্যায়ে ভোরে কর্মচারীরা দরজা খুলতে চাইলে বাইরের হুক পেয়ে চিল্লাচিল্লি শুরু করেন। পরে অপর কর্মচারী এসে দরজা খুলে দেন।

শাহ মজিদিয়া হোটেলের মালিক নুরুল কবির সওদাগর জানান, ইদ্রিস ক’দিন দোকানে চাকরি করেছে। তবে কর্মচারীরা আমার অজান্তে ইদ্রিসকে ভাড়া বাসায় রেখেছে। যার কারনে বিষয়টি আমি জানতাম না। এখন তার মোবাইল বন্ধ। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে ঘটনা মিমাংসার চেষ্টা করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991