সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
ঘোষনা
নিয়ামতপুরে সড়ক দূর্ঘটনায় নিহত শিক্ষকদের স্মরণে শোক সভা। রাজশাহীতে ২৮৫০ পিস ট্যাপেন্টাডল, ৬০০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেন্সিডিল-সহ ১জন আটক বগুড়া আদমদীঘি সান্তাহারে কালভার্ট ভেবে যাওয়ায় যান চলাচল ব্যাহত, বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা।  চারঘাটে বিজিবির অভিযানে ১৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার সিলেট-সুনামগঞ্জ বন্যায় অসহায় মানুষের পাশে মানবতার ফেরিওয়ালা দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসনের বর্ণাঢ্য র‌্যালি | মাদকদ্রব্যের অপব্যবহার উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।  ভালুকায় অবৈধ সীসা ফ্যাক্টরী বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  গাজীপুর সদরে বসতঘর থেকে রনী বাবু নামে এক যুবকের রক্তমাখা লাশ উদ্ধার। সিরাজগঞ্জের শাহজাদপুরে স্ত্রী ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন !

খুটাখালীতে নগদ টাকা,মোবাইল নিয়ে দোকান কর্মচারী উধাও।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৯১ বার পঠিত

গভীর রাতে কর্মচারীদের ভাড়াবাসা থেকে সবার অজান্তে নগদ ১৪ হাজার ৮শ টাকা, একটি দামী মোবাইল সেট ও মৃল্যবান কাপড়চোপড় নিয়ে কথিত দোকান কর্মচারী ইদ্রিস (২৯) উধাও হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

মোহাম্মদ ইদ্রিস কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ১নং ওয়ার্ডের দরিয়ারদিঘী এলাকার আবদুর রহিমের পুত্র বলে জানা গেছে।

মঙ্গলবার (১১ জানুয়ারী) গভীর রাতে চকরিয়া উপজেলার খুটাখালী বাজারের সমিতি মাকেটস্থ দোকান কর্মচারীদের ভাড়াবাসায় ঘটে এ ঘটনা।

অভিযোগে জানা গেছে, খুটাখালী বাসষ্টেশনস্থ শাহ মজিদিয়া হোটেলের কর্মচারীদের জন্য ভাড়াবাসা নেয়া হয় বাজারস্থ সমিতির মার্কেটে।
ঐ বাসায় রাতে কর্মচারীরা রাতযাপন করেন। কথিত দোকান কর্মচারী ইদ্রিস কিছুদিন ঐ হোটেলে চাকরি করেন। চাকরির সুবাধে ইদ্রিস ভাড়াবাসায় রাতযাপন করেন।

সোমবার রাতে কর্মচারীরা যখন ঘুমিয়ে পড়ে এ সুযোগে ইদ্রিস অপরাপর কর্মচারীদের নগদ ১৪ হাজার ৮শ টাকা, একটি দামী মোবাইল,মুল্যবান কাপড়চোপড় নিয়ে ভাড়াবাসার বাহিরের দরজায় হুক লাগিয়ে চম্পট দেয়।

একপর্যায়ে ভোরে কর্মচারীরা দরজা খুলতে চাইলে বাইরের হুক পেয়ে চিল্লাচিল্লি শুরু করেন। পরে অপর কর্মচারী এসে দরজা খুলে দেন।

শাহ মজিদিয়া হোটেলের মালিক নুরুল কবির সওদাগর জানান, ইদ্রিস ক’দিন দোকানে চাকরি করেছে। তবে কর্মচারীরা আমার অজান্তে ইদ্রিসকে ভাড়া বাসায় রেখেছে। যার কারনে বিষয়টি আমি জানতাম না। এখন তার মোবাইল বন্ধ। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে ঘটনা মিমাংসার চেষ্টা করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991