রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

খুলনায় জাতীয় শিক্ষক ফোরামের মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৩০ বার পঠিত

আবু বকার সিদ্দীক হিরা (খুলনা ব্যুরো প্রধান ) :  নতুন কারিকুলামে অসঙ্গতি দূরীকরণ, পাঠ্যপুস্তক সংশোধন, মাদরাসা শিক্ষার স্বকীয়তা বজায় রেখে স্বতন্ত্র কারিকুলাম প্রণয়ন এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসিফ মাহতাবকে স্বপদে পুনর্বহালের দাবিতে মানববন্ধন করেছে জাতীয় শিক্ষক ফোরাম খুলনা জেলা ও মহানগরের নেতা কর্মীরা।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) নগরীর পিকচার প্যালেস মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় শিক্ষক ফোরাম খুলনা জেলা সভাপতি মাওলানা শায়খুল ইসলাম বিন হাসান এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী মাওলানা মাহবুবুল আলমের পরিচালনায় মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশে খুলনা মহানগর সহ-সভাপতি শেখ মুহ. নাসির উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারি মুফতী ইমরান হোসাইন, জেলা সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ আল গালীব!

প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ-সভাপতি মুফতী আমানুল্লাহ বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্ম, দেশ ও শিক্ষা সংস্কৃতি ধ্বংস হতে দিতে চাই না। আমাদের শিক্ষা থেকে স্বকীয়তা উঠিয়ে দিয়ে বিপরীতমুখী শিক্ষা ব্যবস্থা নিয়ে আসা হয়েছে।

তিনি আরও বলেন, বাঙ্গালী সংস্কৃতি, দেশীয় মূল্যবোধ ও জাতিসত্তার চেতনা বিরোধী শিক্ষাক্রমের পরিবর্তন দাবি করায় বিশ্ববিদ্যালয় শিক্ষক আসিফ মাহতাবকে প্রত্যাহার করে ব্র্যাক বাংলাদেশে সমাজ ও মানবতা বিধ্বংসী এজেন্ডা বাস্তবায়নে পৃষ্ঠপোষকতা করছে। ব্র্যাক বিশ্ববিদ্যালয়কে নিঃশর্ত ক্ষমা চেয়ে এই অন্যায় সিদ্ধান্ত প্রত্যাহার করে আসিফ মাহতাব স্যারকে পুনর্বহাল করতে হবে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন জাতীয় শিক্ষক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মুফতী জাকির হুসাইন, সহ-সভাপতি মুফতী আবু সালেহ, আব্দুল্লাহ নোমান মাওঃ হুমায়ুন কবির, মুফতী মিজানুর রহমান, মাওঃ জালাল উদ্দিন, মাওঃ আশরাফুল ইসলাম, মুফতী আব্দুল কুদ্দুস, মোঃ আব্দুর রাজ্জাক, হাঃ মাওঃ রেজাউল করিম, ইন্জিনিয়ার হায়দার, মোঃ রবিউল ইসলাম, মোঃ সরোয়ার হোসেন বন্দ, মুফতী আবরারুল ইসলাম, মাওঃ মাসুম বিল্লাহ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুহ. মঈন উদ্দিন, জেলা সভাপতি আবু রায়হান, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, জেলা সহ-সভাপতি ফরহাদ মোল্লা, নগর সাধারণ সম্পাদক মাহাদী হাসান মুন্না, নগর সাংগঠনিক সম্পাদক মোস্তফা আল গালীব, হাবিবুল্লাহ মিসবাহ, শাহরিয়ার নাফিস, নূরুল করীম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991