রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

গাইবান্ধায় সাঘাটা থানার স্ত্রীর উপর অভিমান করে উজ্জল নামে এক পল্লী চিকিৎসকে আত্মহত্যা

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৫৬ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ
একটি সংসার কারো সুখের আর কারো বা দুখের হয়। এমনটিও শোনা যায়,কোন সময় দাম্পত্য জীবনে নারীদের জীবনের সমাপ্তি ঘটে। এবার সেই চিত্রের ব্যতিক্রম দেখা গেলো গাইবান্ধা জেলার সাঘাটায় স্ত্রীর উপর অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে উজ্জল মিয়া (৪২) নামের এক পল্লী চিকিৎসক আত্মহত্যা করার অভিযোগ উঠেছে।

২৮ মার্চ সোমবার দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজারে এঘটনা ঘটে।

পল্লী চিকিৎসক উজ্জল মিয়া সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের আব্দুল মতিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সোমবার সকালে উজ্জল মিয়ার স্থানীয় উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের সাঘাটা-মহিমাগঞ্জ সড়কের মানিকগঞ্জ বাজারে ঔষধের দোকানে আসেন। দুপুর ১২ টার দিকে উজ্জল মিয়া সবার অজান্তে নিজের দোকান থেকে অতিরিক্ত গ্যাসটেবলেট খেয়ে অচেতন হয়ে পরেন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা সাঘাটা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরিবারিক ভাবে দীর্ঘ দিন থেকে স্বামী-স্ত্রীর মাঝে দ্বন্ধকলেহ চলছিল। কয়েক দিন থেকে উজ্জল মিয়ার স্ত্রী তার বাবা কচুযা ইউনিয়নের সাবেক মেম্বার বাবু মিয়ার বাড়ীতে বাড়িতে থাকেন। স্ত্রীকে ফেরানোর জন্য উজ্জল পারিবারিক ভাবে চেষ্টা করে ব্যার্থ হয়ে আত্মহত্যা করেছেন।

এ বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধার সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: রাকিব হাসান সাংবাদিকদের বলেন,”মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালের পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991