বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

গাইবান্ধার কামারজানির বন্যা দুর্গত ৪শ পানিবন্দী পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করলেন জেলা প্রশাসক অলিউর রহমান

রানা ইস্কান্দার রহমান ‌
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৬১ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

মানুষ মানুষের জন্য’ জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি মানুষ কি পেতে পারেনা” গানটির শিরোনামের সাথে একাত্বতা রাখলেন গাইবান্ধা মানবিক জেলা প্রশাসক মো: অলিউর রহমান।

প্রকাশ, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়ার ৭ ও ৮ নং ওয়ার্ড এবং খারজানির চর সহ বিভিন্ন নিমাঞ্চল প্লাবিত হওয়ায় দুর্ভোগে পড়েছেন গরীব অসহায় মানুষরা। এতে করে তাদের কথা চিন্তা করে গাইবান্ধার কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়া গন উন্নয়ন কেন্দ্র একাডেমীতে আশ্রয়নকৃত ও খারজানির চড়ে বন্যা দুর্গত এলাকার ৪শ পানিবন্দী পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করেছেন জেলা প্রশাসক অলিউর রহমান। খাদ্য সামগ্রী বিতরনকালে কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়া গন উন্নয়ন কেন্দ্র একাডেমীতে আশ্রয়নকৃত ভাসমান ৩শ ৫০ পরিবারকে ২০ কেজি করে চাল ও খারজানির চড়ে ৫০ জন পরিবারকে শুকনা খাবার বাবদ ১০ কেজি চাল, ১কেজি ডাল, সয়াবিন তেল ১ লিটার, লবন ১ কেজি, চিনি ১ কেজি সহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিছুর রহমান, কামারজানি ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান, সাংবাদিক সঞ্জয় সাহা ও হারুন-অর রশিদ।

জেলা প্রশাসক অলিউর রহমান বলেন-গরীব অসহায় বানভাসি মানুষরা যাতে খাদ্য সংকটে না ভুগে সে জন্য আমাদের কাছে যতক্ষন পর্যন্ত খাদ্য সামগ্রী বরাদ্দ রয়েছে ততক্ষন পর্যন্ত আমরা বিতরন করে যাব। সে সাথে তিনি ইউএনওদের উদ্দেশ্যে বলেন কোন উপজেলার কোন এলাকা এসব বন্যা চলাকালীন দেখার সময় নাই। যে উপজেলারই বন্যা এলাকা হোক আপনারা আপনাদের সাধ্যমত ত্রান সামগ্রী বিতরন করবেন।

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে আরও বলেন-মেয়েদেরকে বোঝা মনে করা যাবে না। মেয়েদেরকে লেখাপড়ার সুযোগ দিতে হবে। তাদেরকে স্বাবলম্বী হতে দিতে হবে। তবেই পরিবারের দূর্ভোগ অনেকটা লাঘব হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991