শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ যাত্রীবাহী বাস উল্টে গৃহবধূকে ১নিহত ৬আহত জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৭০ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় একটি যাত্রীবাহী বাস উল্টে গেলে রূপালী রানী (২৮) নামে এক গৃহবধূ নিহত হন। আরও ছয় জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে উপজেলার চপারিগঞ্জে এই দুর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তিটিকে সাপমারা ইউনিয়নের অধীনে চক্রিমপুর গ্রামের সুজন চন্দ্র শিলের স্ত্রী রূপালী রানী হিসাবে চিহ্নিত করা হয়েছিল।

স্থানীয়দের মতে, রংপুর থেকে রাজশাহী পর্যন্ত সরকারী পরিবহনের নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং উল্টে যায়।
যাত্রী রূপালী রানিকে ঘটনাস্থলে পিটিয়ে হত্যা করা হয়েছিল। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালিয়ে আরও 6 জন আহত যাত্রীকে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) ফজলুর রহমান বলেন, ঘটনার পর বাস চালক ও তার সহকারী পালিয়ে যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991