মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
ঘোষনা
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮ শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ৪৯ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২ জন সিরাজগঞ্জে র‌্যাব-১২ অভিযানে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা ঘাঘট নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় একটি ড্রেজার মেশিন জব্দ

রানা ইস্কান্দার রহমান ‌
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৩৫ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধার সাদুল্লাপুরে অবৈধভাবে বালু উত্তোলন করায় একটি ড্রেজার মেশিন জব্দ করেছে উপজেলা প্রশাসন। এ সময় কয়েকটি পাইপ ধ্বংস করা হয়। তবে অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা (বাঁধের মাথা) গ্রামে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তাইফুর রহমান।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. তাইফুর রহমান জানান, নদীতে ড্রেজার বসিয়ে বালু উত্তোলনের অভিযোগে অভিযান চালানো হয়। অভিযান টের পেয়ে বালু উত্তোলনের সঙ্গে জড়িতরা মেশিনটি নদীতে ভাসিয়ে পালিয়ে যায়। পরে সেখানে থাকা কয়েকটি পাইপ ও ব্যবহৃত সরঞ্জামাদি ধ্বংস করা হয়। সেই সঙ্গে ভাসিয়ে দেয়া মেশিনটি ঘটনাস্থল থেকে পূর্ব দিকের জামুডাঙ্গা ব্রিজের কাছ থেকে জব্দ করা হয়।

তিনি আরও জানান, জব্দ করা মেশিনটি হামিন্দপুর গ্রামের সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির। তিনি কয়েকদিন ধরে ড্রেজার বসিয়ে জামুডাঙ্গার আলমের বাড়িতে বালু ভরাট করছিলেন বলে স্থানীয়রা জানান।

এ উপজেলার কোথাও অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনের সুযোগ নেই। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। এ জন্য সকলের সহযোগিতা চেয়েছেন তিনি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991