শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

গাইবান্ধায় অটোভ্যানসহ চেক বিতরণ হুইপ গিনি এমপির।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১০৬ বার পঠিত

গাইবান্ধায় অসহায়,অস্বচ্ছল ও সীমিত আয়ের ১৯ জন মানুষকে জীবিকা নির্বাহের জন্য বিনামূল্যে একটি করে ব্যাটারিচালিত অটোভ্যান বিতরণ করেছেন জাতীয় সংসদের হুইপ ও সদর ২ আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি। এছাড়াও ক্যানসার,কিডনি, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজডসহ ছয়টি দুরারোগ্য রোগীদের মাঝে চেক বিতারণ করেন তিনি।

(১০নভেম্বর)বৃহস্পতিবার সকালে উপজেলা সম্মেলন কক্ষে চালকদের হাতে এসব অটোভ্যানের চাবি তুলে দেন হুইপ।পরে উপজেলা সমাজ সেবার আয়োজিত অনুষ্ঠানে ক্যানসার,কিডনিসহ ছয় দূরারোগ্য ব্যাধির অসহায় ও দুস্থ মানুষের চিকিৎসাসেবা নিশ্চিতে ২০জনকে ৫০ হাজার টাকা করে ১০ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।এছাড়াও ঐচ্ছিক তহবিল থেকে ৩১ জনকে ২ লক্ষ ৯৭ হাজার টাকা গরীব শ্রেনির মানুষকে প্রদান করা হয়।

এডিপি প্রকল্পের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় দ্বিতীয় দফায় অস্বচ্ছল ১৯ টি পরিবারের মধ্যে এ অটোভ্যান দেওয়া হয়।এরআগে চলতি বছরের আগস্ট মাসে ২৫টি পরিবারের মধ্যে এ অটোভ্যান দেওয়া হয়েছে।বেকারত্বের কারণে বিভিন্ন এলাকায় নানা অপরাধ সংঘঠিত হয়।বিভিন্ন অপরাধ থেকে ফেরাতে ও বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করতে এসব অটোভ্যান বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃশরীফুল আলম,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মৃদুল মোস্তাফিজ ঝন্টু,উপজেলা সমাজ সেবা অফিসার নাসির উদ্দিন শাহ্,গাইবান্ধা পৌর আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক রুবেল,প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991