শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

গাইবান্ধায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন

রানা ইস্কান্দার রহমান ‌
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৫৩ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

সরকারি জায়গা ও ফুটপাত দখলমুক্ত রাখতে গাইবান্ধায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন।

গাইবান্ধা জেলা প্রশাসক মো: অলিউর রহমান এর নির্দেশে ও এনডিসি এস,এম ফয়েজ উদ্দিন নের্তৃত্বে সোমবার সকাল ১১টা হতে দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত শহরের হকার্স মার্কেট সংলগ্ন ডাকবাংলা মোড় হতে পূর্বপাড়া ও পুরাতন বাজার রাস্তার দু ধারে এবং জনতা ব্যাংক পর্যন্ত ১৪০ টি দুপুর ৩টা হতে পলাশবাড়ী উপজেলার ঠুটিয়াপাকুর হতে পলাশবাড়ী হাসপাতাল অবধি ৬০টি অবৈধ স্থাপনা সহ মোট দুই শতাধিক অবৈধ স্থাপনা বুলডোজার ও হ্যামার দিয়ে উচ্ছেদ করেছে প্রশাসন সহ সড়ক ও জনপথ বিভাগ। গাইবান্ধা শহর ও পলাশবাড়ীতে অবৈধ স্থাপনা উচ্ছেদকালে সড়ক ও ফুটপাত ঘেষে তোলা ফলের দোকান সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও সরকারি জায়গা দখল করে বাড়ি করায় গাইবান্ধা শহরে ১৪০টি সহ মোট দুই শতাধিক স্থাপনা উচ্ছেদ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা সড়ক ও জনপথ অধিদপ্তর নির্বাহী প্রকৌশলী ফিরোজ আকতার, উপ-বিভাগীয় প্রকৌশলী আফজালুল হক, উপ-সহকারী প্রকৌশলী আহসান সানবীর, পুলিশ সদস্য, ফায়ার সার্ভিস কর্মী, পৌরসভার ষ্টাফ, সাংবাদিক সহ অনেকে।

গাইবান্ধা জেলা প্রশাসন কার্যালয়ের এনডিসি এস,এম ফয়েজ উদ্দিন জানান-সড়ক ও জনপথ অধিদপ্তর ও পৌরসভার মধ্যে ফুটপাত ঘেষে যেসব অবৈধ স্থাপনা মূলক ব্যাবসা প্রতিষ্ঠান ছিল সেসব আমরা উচ্ছেদ করছি। সে সাথে ব্যাবসায়ীদের উদ্দেশ্যে বলেন তারা যেন আর সরকারি জায়গা ও ফুটপাত দখল না করে স্থাপনা গড়ে তুলেন। পরবর্তীতে এ ধরনের কাজ পুনরায় করলে তাদের ব্যাবসা প্রতিষ্ঠান গুড়িয়ে দেয়া সহ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991