শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

গাইবান্ধায় পৃথক অভিযানে এক হাজার ৫১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৯.৫ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে গাইবান্ধা র‌্যাব-১৩

রানা ইস্কান্দার রহমান ‌
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৮৭ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধায় পৃথক অভিযানে এক হাজার ৫১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৯.৫ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। আটকৃতরা হলেন- ওয়াসিম মিয়া (৪০) ও রুকন মিয়া (২৬)।

বুধবার র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার (২১ জুন) ক্যাম্পটির একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদরের পলাশপাড়া নামকস্থানে অভিযান পরিচালনা করে। এসময় অবৈধ মাদকদ্রব্য এক হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৯.৫ (নয় দশমিক পাঁচ) গ্রাম হেরোইনসহ ওয়াসিম মিয়াকে আটক করা হয়। সে পলাশপাড়া গ্রামের মৃত রফিজ মিয়ার ছেলে।

অপরদিকে, জেলার ফুলছড়ি উপজেলার হোসেনপুর এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি রুকন মিয়াকে আটক করা হয়। সে সদর উপজেলার পশ্চিম রাধাকৃষ্ণপুর গ্রামের মৃত রফিক-উদ-দৌলার ছেলে।

মাহমুদ বশির আহমেদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃতরা মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। তাদের বিরুদ্ধে সদর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা রুজু করেছে এবং ধৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991