সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

গাইবান্ধায় হরতালের সমর্থকদের মিছিলে পুলিশের লাঠিচার্জ চিত্র সাংবাদিকসহ দশজন আহত, গ্রেফতার -৩

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৬৮ বার পঠিত

গাইবন্ধা জেলা ব্যুরো প্রধানঃ

চাল, ডাল ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামি ২৮ মার্চ অর্ধদিবস হরতাল সমর্থনে গাইবান্ধায় বামগনতান্ত্রীক জোট আজ সন্ধ্যায় বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাঁধা দেয়। বাঁধা উপেক্ষা করে মিছিল বের করলে পুলিশ লাঠি চার্জ শুরু করে।

রোববার সন্ধ্যে সাড়ে ৭টার দিকে শহরের ১নং রেলগেটে সিপিবি জেলা কার্যালয় থেকে নেতাকর্মীরা একটি মিছিল বের করে। মিছিলটি ডিবি রোডের পৌর পার্কের মোড়ে পৌছাইলে পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে।

এসময় সময় সংবাদের চিত্র সাংবাদিক লাঠিচার্জের ছবি সংগ্রহের সময় পুলিশ তার উপরে এলোপাথারী লাঠিচার্জ করে। পরে বাসদ মার্কসবাদী, ছাত্রফ্রন্ট ও ছাত্র ইউনিয়নের ৩ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

এ ঘটনায় সময় সংবাদের চিত্র সাংবাদিক আতাউল হক সাগরসহ ৮ থেকে ১০জন নেতাকর্মী আহত হয়। আহতদের গাইবান্ধা জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে গাইবান্ধা ফটো এন্ড ভিডিও জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ওবাইদুল ইসলাম জানান, ক্যামেরা সাথে থাকা অবস্থায় একজন চিত্র সাংবাদিকের উপর পুলিশের লাটিচার্জ খুবই নেকার জনক ঘটনা। এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।সেই সাথে জড়িত পুলিশ সদস্যদের চিহ্নিত করে দ্রুত শাস্তির দাবী করছি।

আর এঘটনায় গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদার রহমান জানান, চিত্র সাংবাদিকের উপর লাঠিচার্জের কোন ঘটনা ঘটেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991