সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২০ পূর্বাহ্ন
ঘোষনা
গাইবান্ধা ফুলছড়িত উপজেলায় নিখোঁজ ধান ব্যবসায়ী সোলায়মানের সন্ধানে স্বজনদের সংবাদ সম্মেলন। গোদাগাড়ীতে ১০ বোতল ফেন্সিডিল সহ ০১ জন আসামী গ্রেফতার । সাতক্ষীরার আশাশুনিতে ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে হাতুড়ী দিয়ে পিটিয়ে স্ত্রীকে খুন করলো স্বামী । প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘরের টিন ও কাঠ,দরজা চুরি হয়ে যাওয়া মালামালসহ ২ জন গ্রেফতার গাইবান্ধার পাঁচ সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালা ও হুমকির ঘটনায় সাধারণ ডায়েরির (জিডি) তদন্তে অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু। গাজীপুরের কালিয়াকৈরে চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই গোদাগাড়ীতে সন্ত্রাসী কায়দায় দোকান ও কম্পিউটার ও আসবাবপত্র ভাঙচুর করে শিক্ষা বোর্ডে কর্মরত বকুল বাহিনী

গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেন ওসি মাসুদ রানা

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১০২ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান: গাইবান্ধা পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেন পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা।

“মাদককে না বলি, মাদক মুক্ত দেশ গড়ি, এ শ্লোগান কে বাস্তবায়ন করতে পলাশবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযানে ২২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।এবং ১৮টি মামলা ও ১টি জিডি রুজু করেছেন পলাশবাড়ী থানায়। উদ্ধার করেছেন প্রায় ২০ লাখ টাকার মাদকদ্রব্য ।
এলাকার সাধারন জনগনের মাঝে ব্যাপক আলোচিত হয়ে উঠেছে ওসি মাসুদরানা এমন মাদক বিরোধী অভিযানে এলাকা ছেড়েছে অনেক মাদক ব্যবসায়ী।
মোট জব্দকৃত মাদকদ্রব্য হচ্ছে ২৩৭ বোতল ফেন্সিডিল, ৫কেজি গাজা, বুপ্লেনরকিন ইজেকশন ২’শ পিচ ইয়াবা ট্যাবলেট ৫ হাজার ২০পিচ যাহার অনুমানিক বাজার মুল্য ২০ লাখ টাকা।

উল্লেখ্য ওসি মাসুদ রানার প্রাক্তন কর্মস্থল গাইবান্ধার সাদুল্লাপুর থানায় কর্মরত থাকা কালীন সময়েও তিনি একই ভাবে মাদক উদ্ধার ও আসামী গ্রেফতার করে ব্যাপক সুনাম অর্জন করে গেছেন।

ওসি মাসুদ রানা তার মতামত ব্যক্ত করে বলেন, মাদক বিরোধী অভিযানে আমাকে অনুপ্রেরনা যুগিয়েছেন রংপুর রেন্জের সুযোগ্য ডি,আই জি স্যার ও গাইবান্ধার পুলিশ সুপার স্যার। স্যারদের নির্দেশনা বাস্তবায়নে আমি সদা প্রস্তুত থেকে থানার অন্যান্য পুলিশ সদস্যদের সহযোগিতায় মাদকের চিহ্নিত স্পট গুলোতে নজরদারী জোরদার করে বিভিন্ন কৌশলে একের পর এক মাদকবিরোধী অভিযান চালিয়ে যাচ্ছি, তিনি আরো জানান, মাদক ব্যাবসায়ী ও সেবিদের তথ্য দিয়ে আমাকে সহযোগিতা করবেন এটা আমার অনুরোধ। সমাজের সকলের সহযোগিতায় পলাশবাড়ী থানা এলাকাকে মাদক মুক্ত করতে চাই,আসুন সবাই একসাথে মাদককে না বলি, মাদক মুক্ত দেশগড়ি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991