শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

গাইবান্ধা জুতা ব্যবসায়ী হাসান হত্যার মামলার আসামির ছেলের সঙ্গে ওসির ঘুষ লেনদেনের ফোন আলাপ ফাঁস

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৯৬ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ গাইবান্ধায় ব্যবসায়ী হাসান আলী হত্যা মামলার এক আসামির স্বজনের সাথে আর্থিক লেনদেন সংক্রান্ত অডিও ফাঁসের ঘটনায় সুন্দরগঞ্জ থানার ওসি তৌহিদুজ্জামানকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। তৌহিদুজ্জামান মামলার তদন্তকারী কর্মকর্তা। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।
সম্প্রতি এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে আসামি খলিলুর রহমান বাবুর ছেলে তুরাস তাকমির সজলের ঘুষ লেনদেনের অডিও ফাঁসের সংবাদ গণমাধ্যমে প্রকাশের পর জেলা জুরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এরই মধ্যেই যমুনা টেলিভিশনের হাতেও এসেছে একটি অডিও রেকর্ড। অডিও রেকর্ডে শোনা যায় টাকা লেনদেনের কথোপকথন। যদিও দু’জনই বিষয়টি অস্বীকার করেছেন।

তবে অডিও রেকর্ডের বিষয়টি নিশ্চিত হতে আসামি খলিলুর রহমানের ছেলে সজল কথোপকথনের ওই অডিও রেকর্ড মিথ্যা দাবি করেন। তার দাবি, মামলার বিষয়ে ওসির সঙ্গে তার কখনোই মোবাইলে কিংবা সাক্ষাতে কথা হয়নি। উল্টো মামলা থেকে তার বাবাসহ শ্বশুরকে অব্যাহতি দিতে বাবার পূর্বপরিচিত তোতা ও তনু নামের দু’জনকে গত চার মাস আগে দুই লাখ টাকা দেয়ার দাবি করেন তিনি। ওই টাকা শহরের দাশ বেকারি মোড়ে তার চাচার ‘এ্যাপোলো ফার্মেসী’ নামে একটি ওষুধের দোকান থেকে নিয়ে যান বলে জানান তিনি। টাকা দেয়ার সত্যতাও স্বীকার করেছেন ওষুধ ব্যবসায়ী বাচ্চু মিয়া।
আসামির স্বজনের সঙ্গে অর্থ লেনদেনের অডিও ফাঁসের ঘটনার সঙ্গে জড়িত নয় দাবি করে ওই পুলিশ কর্মকর্তা জানান, অডিওর বিষয়ে তিনি কিছুই জানেন না। তবে হত্যা মামলার চার্জশিট থেকে আসামির নাম বাদের তদবির না শোনায় পরিকল্পিতভাবে কেউ এই অপপ্রচার চালাচ্ছেন।
গত বছরের ১০ এপ্রিল ব্যবসায়ী হাসান আলীর ঝুলন্ত মরদেহ পাওয়া যায় আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা মাসুদ রানার বাড়ি থেকে। এ ঘটনায় মাসুদকে প্রধান আসামি করে মামলা হয়। গত ১৬ জানুয়ারি ৩ আসামিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা তৌহিদুজ্জামান।
এদিকে, গণমাধ্যমে আসা খবরের বিষয়টি জানা আছে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের। ফাঁস হওয়া অডিও রেকর্ডসহ পুরো ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991