রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের পুর্ব শত্রুতার জের ধরে আল আমিন গং কর্তৃক ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় মিলনের একটি পা বিছিন্ন। 

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৯৫ বার পঠিত

ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মিলন।

গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের কয়াছয়ঘড়িয়ায় পুর্ব শত্রুতার জের ধরে কয়াছয়ঘড়িয়ার বেজীরভিটা গ্রামের মৃত সাহেব উদ্দিন ওরফে হেসকারুর পুত্র আল আমিন গং কর্তৃক

মিজানুর রহমান ও তার পরিবারের সদস্যদের মারপিট এর অভিযোগ উঠেছে। এতে করে বিবাদী মিজানুর রহমান এর ভাই মিলন মিয়া গুরুতর আহত হয়েছে। এ বিষয়ে অপরাধীদের বিচারের দাবীতে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী মিজানুর রহমান।

গাইবান্ধা সদর থানার এজাহার সূত্রে জানা গেছে- গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের কয়াছয়ঘড়িয়ার মৃত সাহেব উদ্দিন ওরফে হেসকারুর পুত্র আল আমিন দের সাথে কয়াছয়ঘড়িয়ার মমতাজ আলী সরকার এর পুত্র মো: মিজানুর রহমান দের বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য ও শত্রুতার জের ধরে বাদী মিজানুর রহমানকে খুন জখম করার ভয় ভীতি প্রদর্শন করে আসছিল। এরই প্রেক্ষিতে গত ১৬ই আগষ্ট ২২ ইং তারিখ বিকালে বাদী মিজানুর রহমান এর ছোটো ভাই মিলন মিয়া রিক্সায় শহরে আসার পথে পুলবন্দি বাজারের দক্ষিন পাশে জনৈক শহিদুল ইসলাম এর মনোহারী ও চায়ের দোকানের সামনে কয়া ছয়ঘড়িয়াগামী পাকা রাস্তার উপর পৌছামাত্র আগে থেকে অবস্থানরত আল আমিন সহ মামলার অন্য বিবাদীরা পথরোধ করে তাকে রিক্সা থেকে টানা হেচড়া করে রিক্সা থেমে নামিয়ে লাঠি, ছোরা, লোহার রড, লোহার শাবল, বেকী সহ ধারালো অস্ত্র দিয়ে মিলন এর বুকে, পিঠে, মাথায়, দুইহাত, পা সহ শরীরের বিভিন্ন স্থান সহ এলোপাথারিভাবে মারপিট করে ডান পায়ের উরুতে স্বজোরে চোট মেরে মাংস, রড, হাড় কেটে রক্তাক্ত জখম করে। এছাড়াও খাইরুল হক দুলু, কামাল ও আজাদ মিয়া লাঠি ও লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে জখম করলে মিলন পড়ে গেলে অন্য বিবাদী রিমন মিলন এর বুকের উপর উঠে বসে হত্যার উদ্দেশ্যে দুই হাত দিয়ে শ্বাসরোধ করার চেষ্টায় গলা চেপে ধরলে প্রান বাচার চেষ্টায় রিমন কে ধাক্কা দিয়ে সরিয়ে নিজেকে রক্ষা করে এবং কামাল মিয়া মিলনকে পিছন থেকে জাপটে ধরলে আজাদ মিয়া মিলন এর পকেট থেকে ৫০হাজার টাকা বের করে নেয়। পরে মিলন এর চিৎকারে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করলে তার অবস্থার অবনতির কারনে রংপুর মেডিকেলে ভর্তি করে। সেখানেও অবস্থার অবনতি দেখে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করলে মিলনের শরীরে একটা পা কেটে ফেলা হয়।

উক্ত বিবাদীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা মোকদ্দমা চলমান রয়েছে। উক্ত বিবাদীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেছে মিজানুর মিয়া। যার মামলা নং- ১৯৬০ পেনালকোড এর ১৪৩/ ৩৪১/ ৩২৩/ ৩২৬/ ৩০৭/ ৩৭৯/৫০৬/১১৪। তারিখ: ১৯ আগষ্ট ২২ ইং।

বাদী মিজানুর এ জন্য অপরাধীদের গ্রেফতার চেয়ে কঠিন শাস্তির দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991