শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

গাইবান্ধা সাঘাটা উপজেলায় আওয়ামীলীগের সম্মেলন সফল করতে নেতাকর্মীদের সাথে ফারজানা রাব্বী বুবলীর মতবিনিময়।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৩৯ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার গাইবান্ধার ফুলছড়ি সাঘাটা আসনের বারবার নির্বাচিত জাতীয় সংসদ এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির কন্যা, ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারজানা রাব্বী বুবলী সাঘাটা উপজেলা আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সাঘাটা-ফুলছড়ির মাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘাটি। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কে এগিয়ে নিতে দলের মধ্যে সকল হিংসা বিদ্বেশ ভুলে গিয়ে ঐক্যমতের ভিক্তিতে সুসংগঠিত একটি কমিটি উপহার দেওয়ার আহবান জানান।

সাঘাটা উপজেলার আগামী ১৭ইং জুন ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সফল করার উপলক্ষে সোমবার উপজেলা পরিষদ হলরুমে আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফারজানা রাব্বী বুবলী।

উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদুর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শাহ মোকলেছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির কার্য্যকারী সভাপতি হায়দার আলী, উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক হাবিজার রহমান, যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হিরু, সাধারন সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন প্রমুখ।এর আগে তিনি ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের স্থান পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991