বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলায় ধর্মপুর গ্রামের মাকে হত্যার অভিযোগে বাবা ও ছেলে গ্রেফতার

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ২২৩ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে আদুরি বেগম নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আদুরি বেগমের স্বামী ও ছেলেকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১ এপ্রিল) দুপুরে সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর (বেলেরভিটা) গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আটকরা হলেন, নিহতের স্বামী মোনারুল ইসলাম ও তার ছেলে আইয়ুব আলী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আইয়ুব আলী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন রোগে ভুগছেন। রাতে মা আদুরি বেগমের সাথে একই ঘরে ঘুমান আইয়ুব আলী। সকালে ঘরের মেঝেতে রক্তাক্ত লাশ দেখতে পায় প্রতিবেশিরা।
বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) আবদুল আজিজ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভারসাম্যহীন ছেলে আইয়ুবের পিটুনিতে মৃত্যু হয়েছে আদুরি বেগমের। মরদেহের একাধিক স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন পাওয়া গেছে বলেও জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।

তিনি আরও বলেন, হত্যার ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী ও ছেলে আটক করা হয়েছে। হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991