শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী ধর্ষণ মামলায় উপ-সচিবের তিন দিনের রিমান্ড মঞ্জুর।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৩৭ বার পঠিত

সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় ইউনিয়নের চন্দ্র গ্রামের আলহাজ্ব জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়া (৭০) অবসরপ্রাপ্ত উপ-সচিবকে তাঁর নিজ বাড়ি থেকে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। এ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

সোমবার (৮ আগস্ট) বিকালে আদালতের বিজ্ঞ বিচারক উপন্দ্রে চন্দ্র দাস পুলিশের পক্ষ থেকে করা আবেদনের প্রেক্ষিতে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে দুপুরে থানার এসআই আরিফুল ইসলাম লাল মিয়াকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন। তিনি উক্ত গ্রামের মৃত জহির উদ্দিন সরদারের ছেলে ও অবসরপ্রাপ্ত ধর্মমন্ত্রণালয়ের উপ-সচিব।

অভিযোগ সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত উপ-সচিব লাল মিয়া মাছ চাষের খামারের পার্শ্বে জনৈক পরেশ চন্দ্র দাশের বাড়িতে আসা যাওয়ার সুবাদে সুযোগ বুঝে পরেশ চন্দ্রের বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে খামারে নিয়ে গিয়ে ধর্ষণ করে আসত। এতে দিন দিন প্রতিবন্ধী কিশোরীর শারীরিক অবস্থার পরিবর্তন দেখা দেয়ায় গত ৭ আগস্ট আলট্রাসনোগ্রাফি করান পরিবারবর্গ। এ রিপোর্ট অনুযায়ী সে ২১ সপ্তাহ ৪ দিনের অন্তঃসত্বা মর্মে তার বাবা পরেশ চন্দ্র বাদী হয়ে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত ধর্ম মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত উপ-সচিব আলহাজ্ব জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়াকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়। ভিকটিম প্রতিবন্ধী হওয়ায় গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991