বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

গাজীপুরের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত

আলমগীর হোসেন সাগর 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৬৩ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধি :গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজ থেকে ফেরার পথে এক ছাত্রীকে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার বরমী ইউনিয়নে বরমী বালুঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মামুন (২৫) উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের আজগর আলীর ছেলে। ছুরিকাঘাতে আহত ওই ছাত্রীর নাম মারজিয়া। তিনি একই ইউনিয়নের বরমী বেপারীপাড়া বালুঘাট এলাকার মাসুদের মেয়ে। মারজিয়া বরমী কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

আহত ছাত্রী মারজিয়া বলেন, মামুন প্রায়ই কলেজে যাওয়া আসার সময় রাস্তায় উক্ত্যক্ত করতো। মাস খানেক আগে মামুন আমাদের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠালে বাবা তা প্রত্যাখ্যান করেন। এ নিয়ে তার মধ্যে ক্ষোভ ছিল। বৃহস্পতিবার দুপুরে কলেজ ছুটির পর বাড়ি ফেরার সময় বরমী বালু ঘাট এলাকায় হঠাৎ মামুন এসে গতিরোধ করে। তাকে দেখে অন্য পাশ দিয়ে পালাতে গেলে সামনে থেকে এসে প্রথমে ছুরি দিয়ে আঘাত করে। প্রথম আঘাতটি হাত দিয়ে ঠেকাতে পারলেও দ্বিতীয় আঘাতটি বুকে ও তৃতীয় আঘাতটি পেটে লাগে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন।

বরমী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান খান বলেন, কলেজ ছুটির পর এ ঘটনা ঘটেছে। ঘটনাটি শুনে আমি স্থানীয় হাসপাতালে গিয়েছিলাম। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদা জানান, আহত ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার হাত, বুক ও পেটে ধারালো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991