মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
ঘোষনা
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮ শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ৪৯ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২ জন সিরাজগঞ্জে র‌্যাব-১২ অভিযানে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে এক ইউপি সদস্যকে গ্রেফতার করার প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৪৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ‌ গাজীপুরের শ্রীপুরে সাজানো ও মিথ্যা ঘটনায় চাঁদাবাজির মামলায় পরোয়ানাভুক্ত আসামী মাওনা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য আব্দুস সাত্তারকে গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। এসময় স্থানীয় শতাধিক নারী-পুরুষ প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেন।

শনিবার (৫ মার্চ) বিকেলে উপজেলার মাওনা ইউনিয়নের বদনীভাঙ্গা এলাকায় গ্রামবাসী এ মানববন্ধন, বিক্ষোভ, প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেন। মিছিলে মিথ্যা ও সাজানো ঘটনায় ইউপি সদস্যের মুক্তির দাবি জানান তারা। ইউপি সদস্য আব্দুস সাত্তার (৪৫) উপজেলা বদনীভাঙ্গা গ্রামের মৃত আদম আলীর ছেলে। তাকে শুক্রবার ভোরে নিজবাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে স্থানীয়রা বলেন, গত বছরের নভেম্বর মাসে গাছ কাটা ও চাঁদা দাবির মিথ্যা অভিযোগ এনে ইউপি সদস্য আব্দুস সাত্তারসহ ৯জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন পাশ্ববর্তী সিংগারদিঘী গ্রামের মোছাঃ জহুরা আক্তার। পুলিশের তদন্তে ঘটনার সত্যতা না পাওয়ায় থানায় মামলা গ্রহণে অস্বীকৃতি জানায়। পরে অভিযোগকারী জহুরা আক্তার আদালতে গিয়ে আবেদন করলে আদালতের নির্দেশে সাজানো ও মিথ্যা ঘটনায় থানায় মামলা শুরু হয়। মূলত জহুরা আক্তারের সাথে ইউপি সদস্য আব্দুস সাত্তারের সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। জমি সংক্রান্ত বিরোধ থাকায় তাদের মতবিরোধ চরম আকারে ছিল। সেই বিরোধের জেরেই সাজানো ও মিথ্যা ঘটনায় থানায় মামলা দায়ের করেন। গ্রামবাসীরা মামলা প্রত্যাহারসহ ইউপি সদস্যের মুক্তি দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991