বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

গাজীপুরের শ্রীপুরে এক শ্রমিকের ঝুলন্ত মরদেহউদ্ধার ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৯০ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে সাদ্দাম হোসেন নামে এক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১ মার্চ ) রাত সাড়ে সাতটার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রাম থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন পুলিশ। নিহত সাদ্দাম হোসেন (৩২) পাবনা জেলার সুজানগর উপজেলার গোপালপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তিনি শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামে এনামুল হকের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় কাজ করতেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস.আই) কামরুল ইসলাম নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, গত ৩ মাস ধরে ওই বাসায় ভাড়া থেকে ডিবিএল কারখানায় চাকরি করতেন সাদ্দাম হোসেন। নিজের স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে পারিবারিক কলহ চলছিল। মঙ্গলবার দুপুরের পর থেকে ওই ভাড়া বাসার রুমেই অবস্থান করছিলেন তিনি। বিকেলের দিকে পাশের ভাড়াটিয়া তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাইনি। পরে বিষয়টি বাড়ির লোকজনকে জানালে তারা ফ্যানের সাথে মাপলার পেচানো ঝুলন্ত অবস্থায় সাদ্দামের লাশ দেখতে পান।

এ বিষয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991