শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

গাজীপুরের শ্রীপুরে কারখানা থেকে বেতন নিয়ে বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার নারী শ্রমিক।

আলমগীর হোসেন সাগর
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে সঙ্ঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক কারখানার নারী শ্রমিক।

কারখানা থেকে বেতন নিয়ে বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয় ওই নারী শ্রমিক। জঙ্গলের ভেতর নিয়ে জোর করে পালাক্রমে ধর্ষণ করে ওই নারী শ্রমিককে।

১৮ মার্চ, শুক্রবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের গভীর জঙ্গলে ভতরে ওই গণধর্ষণের ঘটনা ঘটে।

ভুক্তভোগী নারী শ্রমিকের বাড়ি গাজীপুর শ্রীপুর উপজেলায়। সে স্থানীয় একটি কারখানায় শ্রমিকের কাজ করতো। তার বাবা একজন কাঠমিস্ত্রি। অভিযুক্ত রুপা উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের আব্দুর রসিদের মেয়ে। সে স্থানীয় একটি কারখানায় শ্রমিকের কাজ করে।

ধর্ষণের শিকার নারী শ্রমিক (১৫) জানায়, উপজেলার বারতোপা এলাকায় একটি কারখানা থেকে বেতন নিয়ে দুপুর একটা দিকে বের হয়। এসময় একই কারখানার বান্ধবী রুপা তাকে নিয়ে ঘুরতে যায়। এরপর বিকাল তিনটার দিকে একটি সিএনজি যোগে বিভিন্ন দিকে ঘুরতে থাকে। এরপর সন্ধ্যা হলে সিএনজিতে উঠে রুপার অজ্ঞাত নামা প্রেমিক। পরবর্তী সিএনজির দুপারে কাপড় বেঁধে রওনা হয়। ঘন্টা খানেক পরে অজ্ঞাত নামা জায়গায় গিয়ে সিএনজি থামিয়ে নামতে বলে। এরপর আর দু’জন যুক্ত হয়। এরপর রুপা তার প্রেমিককে নিয়ে ঝোপের ভেতর নিয়ে চলে যায়। সঙ্গে থাকা অপর দুজন আমাকে জোর করে জঙ্গলের ভেতর নিয়ে যায়। নিয়ে গিয়ে জোর করে আমার শরীরের সমস্ত জামাকাপড় খুলে পালাক্রমে ধর্ষণ করে।

তিনি আরও জানায়, সিএনজি চালক আমার হাতে ধরে রাখে, অপর সঙ্গিরা আমার উপর নির্যাতন চালায়। এসময় আমার গলায় ছুড়ি ধরে রাখে একজন। এরপর রাত নয়টার দিকে জঙ্গলে ফেলে রেখে চলে যায় অভিযুক্তরা। পরবর্তীতে সঙ্গে থাকা বান্ধবী রুপা আমাকে উদ্ধার করে একটি বাড়ি রেখে বাড়িতে খবর দেয়।

ভুক্তভোগী নারী শ্রমিকের ফুফা হুকুম আলী বলেন, রাত সাড়ে এগারোটা দিকে উপজেলার বাঁশবাড়ি এলাকা থেকে তাকে উদ্ধার করে বাড়িতে আনা হয়েছে।

ভুক্তভোগী নারী শ্রমিকের মা বলেন, দুপুর একটার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর রাত হয়ে গেলেও ফিরে না এলে মেয়ের বান্ধবী রুপার বাড়িতে যেয়ে। জানতে পারি সে রুপার সঙ্গে আছে। এরপর চলে আসি। পরবর্তীতে রুপা ফোন করে জানায় বাঁশবাড়ি এলাকা থেকে মেয়েকে নিয়ে যান। একটু সমস্যা হয়েছে দ্রুত আসেন।

মাওনা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য আলমাস উদ্দিন বলেন, এবিষয়ে জানতে পেরেছি। ভুক্তভোগী পরিবারকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, এবিষয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে কি উপজেলার বাহিরে কি না এবিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991