বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

গাজীপুরের শ্রীপুরে ছুরি আঘাতে আব্দুল্লাহ হত্যার ঘটনায় বাবা ছেলে গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৬০ বার পঠিত

 

আলমগীর হোসেন সাগর স্টাফ রিপোর্টার :  গাজীপুর জেলার শ্রীপুরে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে ছুরি আঘাত করে আব্দুল্লাহ নামের এক যুবকে হত্যার দায়ে মূল পরিকল্পনাকারী পিতা এবং পুত্রকে গ্রেফতার করেছে Rab-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্প। গত ৯ মার্চ গাজীপুরের শ্রীপুর থানাধীন বাঁশবাড়ী বাজারে এ হত্যাকান্ড সংঘটিত হয়। নিহত আব্দুল্লাহ(২৬) গাজীপুর জেলার শ্রীপুর থানার বাঁশবাড়ী এলাকার সাহাদাত আলীর ছেলে।

হত্যাকান্ডের ঘটনায় গত ১০ মার্চ নিহতের পিতা সাহাদাত আলী বাদী হয়ে শ্রীপুর থানায় ৮ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত নামা ৫/৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর আব্দুল্লাহ হত্যাকান্ডের ঘটনায় Rab-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। পরে তথ্য প্রযুক্তির এবং গোপন সংবাদের ভিত্তিতে আত্নগোপনে থাকা প্রধান আসামী মোঃ শহিদুল ইসলাম শহিদ(৪৫) ও তার ছেলে এছানুল হক’কে(২৪) ঢাকার দক্ষিণখান থানাধীন আব্দুল্লাহপুর আটিপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা গাজীপুরের শ্রীপুর থানার বাঁশবাড়ী এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার Rab-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় Rab_১।

গ্রেফতারের পর গ্রেফতারকৃত আসামীরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা Rab এর কাছে স্বীকার করেছে। আসামীরা Rab’কে জানায়, জমি-জমা সংক্রান্ত সমস্যা, পাওনা টাকা না দেয়া এবং সর্বশেষ চায়ের দোকানে হাতাহাতিতে আসামী শহিদুল ইসলামের ভিতরে প্রচন্ড ক্রোধ এবং প্রতিশোধ পরায়ণতার সৃষ্টি হয়। এর ফলশ্রুতিতে আসামীরা তাদের পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যাকান্ডের শিকার নিহত আব্দুল্লাহ’কে হত্যাকান্ডস্থলে নিয়ে গিয়ে ধারালো ছুরি দিয়ে আঘাত করে এবং আব্দুল্লাহ ছুরির আঘাতে মাটিতে লুটিয়ে পড়লে আসামীর কিল, ঘুষি, লাথি মেরে আনন্দ উল্লাস করে। পরে নিহতের আত্নচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা ঘটনাস্থল ত্যাগ করে আত্নগোপনে চলে যায়।
গ্রেফতারকৃত আসামীদের শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991