শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:৪২ অপরাহ্ন
ঘোষনা
রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশা জাতীয় ইনজেকশনসহ স্বামী- স্ত্রীকে আটক করেছে পুলিশ। র‍্যাব-১২’র অভিযানে ১৫৫ বোতল ফেন্সিডিল ০১ টি মোটরসাইকেল সহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক লক্ষ্মীপুর ৪ আসনি নৌকার জয় হবে সৈকত। মির্জাগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলা নওগাঁয় ২৫০শয্যা জেনারেল হাসপাতাল জনবল ও অবকাঠামো সংকটে সিরাজগঞ্জ সলঙ্গা রক্তাক্ত সলঙ্গা বিদ্রোহের একশত এক বর্ষ আজ। পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যার প্রতিবাদে মানববন্ধন। থামছে না অবৈধ বালু উত্তোলন, বেড়েছে কারখানা নদীর তীব্র ভাঙ্গন। নারীর মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেল চালক; সন্ধান পাওয়া পরিবারের

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে এক বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন

আলমগীর হোসেন সাগর গাজীপুর জেলা প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১৬৮ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা নেওয়ার অপরাধে চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ।
উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ি চালা গ্রামে এঘটনাটি ঘটে।
ভুক্তভোগী হাসনারা বেগম দেয়া অভিযোগ ও স্বরজমিনে গিয়ে জানাযায় গত

শুক্রবার(২১জানুয়ারী) তার পত্রিক জমিতে জোরপূর্বক দখল করতে আসে প্রতিপক্ষরা। এ সময় তাদের বাধা দিলে বিধবা হাসনারাকে হাত ও কোমরে রশিদিয়ে গাছের সাথে বেঁধে রেখে নির্যাতন করে তার চাচাতো বোন ও বোন জামাই জব্বারসহ পতিপক্ষরা। হাসনারাকে ছাড়াতে আসলে তার ছোটবোন মাজেদা ও বোনের মেয়ে নাজমিনকেও মারধর করা হয়।
শ্রীপুর থানার উপ-পুলিশ পরিদর্শক প্রদীপ চন্দ্র সরকার জানান,৯৯৯এ খবর পেয়ে স্হানীয়দের সহযোগিতায় নির্যাতনকারীদের কবল থেকে উদ্ধার করে বিধবা হাসনারাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।
এ ব্যাপারে নির্যাতনকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করায় হাসনারা খাতুনের পরিবারের চলাচলের একমাত্র রাস্তাটি গত ২২ জানুয়ারী সকাল থেকে বন্ধ করে দিয়েছে পতিপক্ষরা।
তেলিহাটি ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু জানান, রাস্তা খুলে দেয়ার জন্য অভিযুক্তদেরকে চাপ দেয়া হয়েছে। রাস্তা খুলে না দিলে ত্দের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্হা নেয়া হবে।
অভিযুক্ত তাসলিমা খাতুন জানান,জমি নিয়ে মামলা রয়েছে, আমাদের জমিতে চাষাবাদ করতে বাধা দেয় তাই আমরা বোনেরা জমি থেকে উঠিয়ে নিয়ে গেছি। বেধে রাখার কথা অস্বীকার করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991