শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
ঘোষনা
রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে

গাজীপুরের শ্রীপুরে দুই মেয়েকে নিয়ে নদীতে ঝাঁপ দিলেন মা, ১ জন উদ্ধার

আলমগীর হোসেন সাগর 
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৭০ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী এলাকায় শীতলক্ষ্যা নদীতে দুই মেয়েকে নিয়ে নদীতে ঝাঁপ দিয়েছেন এক মা। এ সময় স্থানীয়রা এক শিশুকে উদ্ধার করতে পারলেও বাকি দুইজনের কোনো খোঁজ মেলেনি। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ শুরু করেছে।

রোববার (১৯ জুন) বেলা ১২টার দিকে কাপাসিয়ার সিংহশ্রী গ্রামের বরামা সেতু এলাকা শীতলক্ষ্যা নদীর তীরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ৯ বছর বয়সী শিশু তাহমিদা আক্তারকে স্থানীয় জেলেরা উদ্ধার করলেও ৪০ বছর বয়সী মা আরিফা আক্তার ও তার সাত বছর বয়সী মেয়ে মুর্শিদা আক্তার এখনো নিখোঁজ রয়েছে। নিখোঁজ আরিফা আক্তার কাপাসিয়া উপজেলার বিবাদিয়া গ্রামের মো. আলী মুন্সির মেয়ে ও একই গ্রামের মৃত আব্দুল মালেকের স্ত্রী।

আরিফার ভাই এমারত হোসেন জানান, ১০/১২ বছর আগে স্থানীয় আব্দুল মালেকের সাথে তার বোন আরিফার বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে দুই মেয়ের জন্ম হয়। এর কিছুদিন পর রোগে আক্রান্ত হয়ে স্বামী আব্দুল মালেক মারা যান। এরপর থেকেই আরিফা অনেকটা অসহায় হয়ে পড়েন এবং মানসিক ভারসাম্যহীনের কিছুটা লক্ষণ তার মধ্যে লক্ষ্য করা যায়।

উদ্ধার হওয়া শিশু তাহমিদা জানায়, আজ সকালে মা জুতা, সিঙ্গারা ও জামা কাপড় কিনে দেওয়া কথা বলে তাদের নিয়ে বাজারে আসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পরে তাদের নিয়ে শীতলক্ষ্যা নদীর তীরে এসে দুজনকে দুই হাতে ধরে নদীতে ঝাঁপ দেন। ঝাঁপ দেওয়ার পর মায়ের হাত ফসকে নদীতে থাকা বাঁশের মাচা ধরে কান্না করতে থাকে তাহমিদা। এ সময় মাছ ধরতে আসা জেলেরা তাকে উদ্ধার করেন।

স্থানীয় রফিকুল ইসলাম জানান, উদ্ধার শিশুটির তথ্য অনুযায়ী দুই মেয়েকে নিয়ে তার মা নদীতে ঝাঁপ দিয়েছেন। এ সময় তার কান্নার শব্দ শুনে নদীর অপর পাশ থেকে জেলেরা নৌকা নিয়ে এসে তাকে উদ্ধার করেন। সে জানিয়েছে তার মা ও বোন এই নদীতে ঝাঁপ দিয়েছে।

কাপাসিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) সাবেদ আলী খান বলেন, শিশু ও এলাকাবাসীর দেওয়া তথ্য মতে শীতলক্ষ্যা নদীতে এখনো মা ও মেয়ে নিখোঁজ রয়েছে। টঙ্গী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে, তারা ঘটনাস্থলে আসলে উদ্ধার কাজ শুরু হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991