মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
ঘোষনা
সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু কুয়াকাটা সৈকতে পর্যাটকদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে কুয়াকাটা বিচ ম্যানেজমেন্ট কমিটির আলোচনা

গাজীপুরের শ্রীপুরে বিষপানে যুবকের ‘আত্মহত্যা

আলমগীর হোসেন সাগর
  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৬৬ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে বিষপানে ফজলুল হক (৪৫) নামের এক যুবক মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়িচালা গ্রামে এ ঘটনা ঘটে। ফজলুল ওই এলাকার মৃত আবুর রশিদের ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. তারেক হাসান বাচ্চু বলেন, সোমবার সকালে বাড়িতে কেউ না থাকলে ঘরের একটি কক্ষের ভেতর দরজা জানালা বন্ধ করে বিষপান করেন ফজলুল। এরপর গন্ধ ছড়িয়ে পড়লে ঘরের দরজা ভেঙে ভেতরে তাঁর লাশ পড়ে থাকতে দেখে স্বজনেরা।

ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু আরও বলেন, এরপর থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। কী কারণে বিষপানে ফজলুল আত্মহত্যা করেছেন, এ বিষয়ে কেউ কিছু বলতে পারেনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন। তিনি মাতৃ জগত পত্রিকাকে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991